আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ইডেনর ছাত্রী নিহত

agat wmnওমেনআই:রাজধানীর গোপিবাগের একটি বাসায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সাদিয়া (২০) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার মা ফৌজিয়া (৪০)।

তাকে আশঙ্কাজনক অবস্থায় ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে কারা কেন এই ঘটনা ঘটিয়েছে সে ব্যপারে নিশ্চিত হতে পারেনি পুলিশ ও আহতদের পরিবার।

শুক্রবার জুম্মার নামাজের সময় ৬/২ গোপিবাগের ৫ তলা ভবনের তিন তলার বাসায় এই ঘটনা ঘটে।

আহতদের স্বজন বিল্পব জানান, সাদিয়ার বাবা আবু ইউসুফ মসজিদে জুম্মার নামাজ পড়তে যান। এসময় তিন দুর্বৃত্ত ওই বাসায় কলিংবেল চাপে। ভেতর থেকে কে জানতে চাইলে দুর্বৃত্তরা বলে ‘ আমরা ডিশ লাইন চেক করতে এসেছি’।

দরজা খুলতেই তারা ৩ জন ভেতরে প্রবেশ করে। এরপর মা-মেয়ের হাত-পা বেধে ড্রয়ারে থাকা সর্ণালংকার ও টাকা নিয়ে পালানোর চেষ্টা করে।

এ সময় সাদিয়া ও তার মা চিৎকার দিলে দুর্বৃত্তরা তাদের উপর্যুপরী ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

অপর একটি সুত্র বলছে, দুর্বৃত্তরা বাসায় ঢুকেই দুজনকে এলোপাতাড়ি কোপাতে শুরু করে। চলে যাবার সময় সর্ণালংকার ও মালামাল নিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সন্ধ্যা পৌনে ৬ টার দিকে সাদিয়া মারা যায়।

পরবর্তীতে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায় পুলিশ। নিহতের মায়ের অবস্থাও আশঙ্কাজনক। সাদিয়া ইডেন কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী বলে জানা গেছে।

ঢাকা, ৭ফেব্রুয়ারি (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close