আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

খালেদার কার্যালয়ে কাঁটাতারের বেড়া

kata tar 8.2.15ওমেনআই:প্রায় এক মাসেরও বেশি সময় নিজের রাজনৈতিক কার্যালয়ে অবস্থান করা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য নিজস্ব ব্যবস্থায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। কার্যালয়টির নিরাপত্তা বাড়াতে এর চারপাশের দেয়ালের ওপরে লাগানো হয়েছে কাঁটাতারের বেড়া।

তেজগাঁওয়ের একটি কারাখানা থেকে এ তারাকাঁটাগুলো শনিবার সন্ধ্যার দিকে আনা হয়েছে। কারখানাটি তেজগাঁয়ের বাইশকুনী পাড়ার অবস্থিত। কারখানার মালিকের নাম মোতালেব ইসলাম।
রোববার বেলা সাড়ে ১১টার দিকে এই কাজ শুরু করা হয়।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার জানান, কার্যালয়ের অতিরিক্ত নিরাপত্তার জন্য কাঁটাতারের বেষ্টনী দেয়া হচ্ছে। কার্যালয়ে ঘিরে যে দেয়াল রয়েছে, তার ওপরে চক্রাকারে এই কাঁটাতার দেয়া হচ্ছে। এই নিরাপত্তাবেষ্টনী কার্যালয়ের চারপাশে দেয়া হবে বলে জানান তিনি।

গত ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তির ঠিক দুদিন আগে রাজনৈতিক অস্থিরতার মধ্যে নিজ কার্যালয়ে ‘অবরুদ্ধ’ হয়ে পড়েন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সেই ৩ জানুয়ারি রাত থেকে এখনো কার্যালয়েই অবস্থান করছেন তিনি। নির্বাচনের বর্ষপূর্তির দিনে কার্যালয় থেকে বের হতে চাইলেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বাধায় তা পারেননি। পরে কার্যালয়ের ভেতর থেকেই অনির্দিষ্টকালের অবরোধের ডাক দেন তিনি।

ঢাকা, ৮ ফেব্রুয়ারি (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close