আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

ফিরে গেলেন কাদের সিদ্দিকীর স্ত্রী

kade wmnমেনআই: বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে তার সরকারি বাসভবন গণভবনে এসে ফিরে গেলেন বঙ্গবীর কাদের সিদ্দিকীর স্ত্রী নাসরিন সিদ্দিকী।

মঙ্গলবার সকাল ১১টায় পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুয়ায়ী কন্যা পুশি সিদ্দিকীকে সঙ্গে করে তিনি গণভবনের গেটে এসে পৌঁছান। এসময় তার সঙ্গে যুব আন্দোলনের সভাপতি হাবিবুন নবী সোহেল ছিলেন।

তবে প্রধানমন্ত্রী পূর্ব নির্ধারিত জাতীয় অর্থনৈতিক পরিষদের একনেক বৈঠকে যোগ দিতে সকাল সাড়ে নয়টার দিকে বাসভবন থেকে বের হয়ে যান বলে জানান গণভবন কর্মকর্তারা।

তারা আরো জানান, বৈঠক শেষে প্রধানমন্ত্রীর সংসদ অধিবেশনে যোগ দেয়ার সম্ভাবনা রয়েছে। তাই পরবর্তী সময়ে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করে আসার অনুরোধ জানানো হয় তাকে।

এদিকে হাবিবুন নবী সোহেল জানান, গত শনিবার প্রধানমন্ত্রীর দপ্তরের ইমেইল অ্যাড্রেসে তারা একটি আবেদন পাঠিয়েছিলেন। তার ভিত্তিতেই আজ দেখা করতে আসেন।

গণভবনের কর্মকর্তারা নাসরিন সিদ্দিকীকে অভ্যর্থনা কক্ষে বসতে বললেও তিনি বাইরেই দাঁড়িয়ে ছিলেন। প্রায় ১৮ মিনিট অপেক্ষার পর তিনি চলে যান। এসময় সাংবাদিকদের বলেন, পরবর্তীতে চেষ্টা করবো যোগাযোগ করে আসার জন্য।

ঢাকা, ১০ ফেব্রুয়ারি (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close