আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

ভালোবাসার তিন নাটক

natokওমেনআই: তাহসান-জেনী, জন-অপর্ণা, তিশা-নাঈম এই তিন জোড়া তারকা নিয়ে নির্মিত হয়েছে ভালোবাসা দিবসের তিন নাটক। ‘ক্লোজআপ কাছে আসার সাহসী গল্প’ ক্যাম্পেইনের অংশ হিসেবে নাটকগুলো ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে রাত ৮টা ৪৫ মিনিট থেকে বাংলাভিশনে প্রচারিত হবে।‘ক্লোজআপ কাছে আসার সাহসী গল্প’-এর মিডিয়া পার্টনার বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান শামীম শাহেদ জানান, দর্শকের পাঠানো গল্প থেকে সেরা তিনটি গল্প নিয়ে পৃথকভাবে তিন নির্মাতা শাফায়েত মনসুর রানা, গোলাম কিবরিয়া ফারুকী ও ইমরাউল রাফাত নাটকগুলো নির্মাণ করেছেন।নাটকগুলো হলো-

চিনিগুঁড়া প্রেম

রিয়াজুল আলম শাওনের গল্প থেকে নাটক নির্মাণ করেন গোলাম কিবরিয়া ফারুকী। ‘চিনিগুঁড়া প্রেম’ নামে এই নাটকে অভিনয় করেছেন তাহসান ও জেনী।‘চিনিগুঁড়া প্রেম’ নাটকে দেখা যাবে, চার বছর ধরে চলছে তীরু-আশফাকের ঢিমেতালে প্রেম। এমনি সময় চড়ুই পাখির চঞ্চলতা নিয়ে আশফাকের জীবনে আসে ফারিয়া। আর তারপরই সব ওলটপালট।

আমি আকাশ পাঠাবো

মেহরীন কবিরের গল্প থেকে নাটক নির্মাণ করেছেন শাফায়েত মনসুর রানা। ‘আমি আকাশ পাঠাবো’ নামে এই নাটকে অভিনয় করেছেন সংগীতশিল্পী জন কবির ও অপর্ণা। ‘আমি আকাশ পাঠাবো’ নাটকে দেখা যাবে, ব্যাডমিন্টন লিজেন্ড কোচ ফারহানের প্রেমে পড়ে যায় প্রমিজিং প্লেয়ার তন্বী। কিন্তু বিপরীতে ফারহানকে কিছুতেই মেনে নেবে না তন্বীর পরিবার। তাহলে কি ব্যর্থ হয়ে যাবে ওদের ভালোবাসা?প্রতীক্ষাহৃদিতা ইসলামরে গল্প থেকে নাটক নির্মাণ করেছেন ইমরাউল রাফাত।

‘প্রতীক্ষা’ নামে এই নাটকে অভিনয় করেছেন তিশা ও নাঈম। ‘প্রতীক্ষা’ নাটকে দেখা যাবে, কৌশিককে ভালোবাসে হৃদি। কিন্তু কনফিউজড কৌশিক কখনোই বোঝে না এই ভালোবাসার অর্থ। একদিন হৃদি হারিয়ে যায়। ওকে হারিয়ে কৌশিক বুঝতে পারে হৃদি শুধু বন্ধুই ছিল না, ছিল আরও বেশিকিছু! এরপর… অপেক্ষার প্রহর… শেষ পর্যন্ত কি কৌশিক খুঁজে পাবে হৃদিকে?শামীম শাহেদ বলেন, ‘সারাদেশ থেকে আসা হাজারো গল্পের মধ্য থেকে বাছাই করা তিনটি গল্প নিয়ে এই ভালোবাসা দিবসের তিন নাটক। আশাকরি নাটকগুলো দর্শকের ভালো লাগবে।’নাটক তিনটিই ১৪ ফেব্রুয়ারি রাত ৮টা ৪৫ মিনিট থেকে পর্যায়ক্রমে প্রচার করা হবে।

ঢাকা, ১৪ ফেব্রুয়ারি (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close