আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

রাজধানীতে সৎ বাবার হাতে শিশুর মৃত্যু

SAZID wmnওমেনআই: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এক শিশুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে শিশুটির সৎ বাবা সাইফুল ইসলামকে (২৫) আটক করেছে শাহবাগ থানা পুলিশ।

শনিবার সকালে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে শাহবাগ থানা পুলিশ সোহরাওয়ার্দী উদ্যান থেকে নিহত ওই শিশুর লাশ উদ্ধার করে। এসময় ঘটনাস্থলে শিশুর মা সাহিদা বেগমকে পাওয়া যায়নি।

শাহবাগ থানার ডিউটি অফিসার এসআই সোমা রানী জানান, সাইফুল ইসলামের সঙ্গে দিন পাঁচেক আগে নিহত শিশুর মা সাহিদা বেগমের সঙ্গে বিয়ে হয়। তারপর থেকে তারা এই উদ্যানেই ভাসমান হিসেবে বসবাস করত। তবে ঘটনার পর সাহিদা বেগমকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাকে পাওয়া গেলেই বিষয়টি পরিস্কার হওয়া যাবে।

তিনি জানান, সকাল সাড়ে ১০টার দিকে সংবাদের ভিত্তিতে সোহরাওয়ার্দী উদ্যান থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। এসময় তার গলায় আঘাতের চিহ্ন দেখা গেছে। যা দেখে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে সাইফুল ইসলাম নামের ওই যুবকই শিশুটিকে হত্যা শ্বাসরোধ করে হত্যা করতে পারে।

সোমা রানী আরো জানান, তবে শিশুটির মৃত্যু কিভাবে হয়েছে বিষয়টি এখনো নিশ্চিত না। মৃত্যুর কারণ নিশ্চিত হতে শিশুর মরদেহটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে সাইফুল ইসলামকেও আটক করেছে পুলিশ।

ঢাকা, ১৫ ফেব্রুয়ারি (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close