আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

এবার ব্রিটিশ রাজবধূ হচ্ছেন এমা!

Emma-Watson-ওমেনঅাই: হ্যারি পটার সিরিজের ছোট্ট মেয়ে এমা ওয়াটসনকে কম বেশি সব সিনেপ্রেমীই চিনেন। তার রূপে মুগ্ধ তামাম দুনিয়া। রূপের জাদুতেই তিনি এবার বধ করেছেন ইংল্যান্ডের ছোট যুবরাজ হ্যারিকে।

বেশ কিছুদিন হল প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে এই যুগলকে। কখনো লেট নাইট পার্টি, তো কখনও পাঁচতারা হোটেলে লাঞ্চ। সকাল থেকে রাত, সবর্দা নাকি একসঙ্গে সময় কাটাছেন এই জুটি। তবে লুকিয়ে চুরিয়ে নয়, সবটাই প্রকাশ্যে। আর তা নজরও এড়াচ্ছেনা আমজনতার।

আর আমজনতার নজর থেকেই ডানা মেলেছে জল্পনা। সেই জল্পনায় আরও উস্কে দিয়েছে, এমার সঙ্গে ম্যাট জেনির দীর্ঘদিনের সম্পর্কের ইতি। পুরনো প্রেমিকের সঙ্গে এই বিচ্ছেদটাই আরও পোক্ত করেছে গুঞ্জনকে।

এদিকে শুধু ফিসফিসানিতেই আর আটকে নেই এই গুঞ্জন, সোশ্যাল মিডিয়াতেও তুলেছে তুমুল সমালোচনার ঝড়। এই আলোচনাকে কেন্দ্র করে দু’ভাগ সাইবার দুনিয়া। এক দল চাইছেন, এমার সঙ্গে প্রিন্স হ্যারির সম্পর্ক গুজব নয়, যেন এই প্রণয়ের সম্পর্ক বাস্তবে রূপ পায়। অন্যদিকে নিন্দুকের বলছেন, আভিজাত্যের জন্যই নাকি এমা আঁকড়ে ধরতে চাইছেন যুবরাজকে।

তবে রটনায় গা ভাসাচ্ছেন না এই দু’ই সেলেব্রেটি। নিজেদের মধ্যে মশগুল রয়েছেন তাঁরা। এমনকি অন্যদের মতো তাঁদের সম্পর্কে বন্ধুত্বের মোহরও লাগানি। তাই গল্প হলেও সত্যি হতে পারে এই প্রণয়কাহিনি।

আর সবকিছু ঠিকঠাক থাকলে রাজবধূর সিংহাসনটাও আর বেশি দূরে নেই এমার জন্য।

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close