আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

একসঙ্গে ফিরছে শাহরুখ-কাজল

Shahrukh-Kajol 28.2.15 wmnওমেনআই:রূপালী পর্দায় ফিরছে হিন্দি ছবির ইতিহাসে অন্যতম রোমান্টিক জুটির শাহরুখ-কাজল। শোনা যাচ্ছে রোহিত শেট্টির পরিচালনায় এ ছবিতে তাদের সঙ্গে থাকবেন আরও ১৭ জন প্রথিতযশা অভিনয়শিল্পী।

‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির পর শাহরুখ খান আর রোহিত শেট্টি আবার একসঙ্গে কাজ করছেন । ছবির শ্যুটিং ৪ মার্চ থেকে শুরু হবে । শোনা যাচ্ছে এই ছবি হবে ‘চলতি কা নাম গাড়ি’ ছবির নতুন সংস্করণ। ‘মাই নেম ইজ খান’ ছবির পরে এই সিনেমায় দেখা যাবে শাহরুখ কাজলের হিট জুটিকে। সঙ্গে থাকছে নতুন এক জুটি, বরুণ ধাওয়ান এবং কীর্তি শ্যানন ।

শুধু কাজল-শাহরুখ বা বরুণ-কীর্তিতেই থেমে নেই রোহিত। শোনা যাচ্ছে আরো সতেরোজন নামকরা অভিনেতাদের দেখা যাবে এই ছবিতে। এই সতেরোজনকে অতিথি চরিত্র বা শুধু একটা গানে দেখা যাবে, এমন নয়। সবাইকে দেখা যাবে গুরুত্বপূর্ণ ভূমিকায়।

ইতিমধ্যেই ছবির পরিচালক রোহিত শেট্টি নাকি ওই সতেরোজন অভিনেতার সঙ্গে কথা বলেছেন। অবশ্য জানিয়েছেন মৌখিক কথা হলেও এখনও কিছু চূড়ান্ত হয়নি। তিনি আরও জানিয়েছেন এই ছবির এখনও নাম ঠিক হয়নি ।

বেশিরভাগ সময়েই শাহরুখের ছবি দিওয়ালিতে মুক্তি পায়। কিন্তু এই বছর ওই সময়ের সব তারিখ নিয়ে নিয়েছে অন্যরা। তাই রোহিত চাইছেন বড়দিনের সময় এই ছবি রিলিজ করতে । যদি তাই হয় তাহলে আরও দুটো বড় বাজেটের ছবির সঙ্গে টক্কর দেবে এই ছবি। প্রথমটা সঞ্জয় লীলা বনশালির ‘বাজিরাও মাস্তনি’ আর দ্বিতীয়টা ইমতিয়াজ আলির ‘তামাশা’ ।

ঢাকা, ২৮ ফেব্রুয়ারি (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close