আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

সাহেদের সহযোগী তারেক শিবলীর দায় স্বীকার

ওমেনআই ডেস্ক : ভুয়া করোনা রিপোর্ট সরবরাহের মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদের অন্যতম সহযোগী ও রিজেন্টের গণসংযোগ কর্মকর্তা তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলী স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

শুক্রবার (২৪ জুলাই) ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমানের আদালতে তিনি ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। দুই দফা রিমান্ড শেষে তাকে এদিন আদালতে হাজির করা হয়।

তারেক শিবলী স্বেচ্ছায় জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত ১৬ জুলাই তরিকুলকে সাতদিনের রিমান্ডে পাঠায় ঢাকা মহানগর হাকিম মো. জসিম। তার আগে গত ৮ জুলাই গ্রেফতার হন তরিকুল। ১০ জুলাই তাকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড চাওয়া হলে আদালত পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালায় র‍্যাব। অভিযানে করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট, করোনা চিকিৎসার নামে রোগীদের কাছ থেকে অর্থ আদায়সহ নানা অনিয়ম উঠে আসে। পরদিন ৭ জুলাই রাতে উত্তরা পশ্চিম থানায় ১৭ জনকে আসামি করে মামলাটি দায়ের করা হয়।

আরও পড়ুন

Back to top button
Close
Close