আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

১০০ নৃত্যশিল্পীকে আর্থিক সহায়তা দিলেন হৃত্বিক

বিনোদন ডেস্ক : মহামারি করোনার কারণে বিশ্বের অন্যতম বড় ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউডের কাজ এখনো বন্ধই বলা যায়। আর্থিক দুরবস্থার শিকার অভিনেতা, স্পটবয় থেকে ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত অসংখ্য মানুষ। এই পরিস্থিতিতে ব্যাপক খারাপ অবস্থায় পড়েছেন নৃত্যশিল্পীরাও। তাদের সাহায্যে এগিয়ে এলেন হৃত্বিক রোশন। ১০০ জন ডান্সারের অ্যাকাউন্টে টাকা পাঠিয়েছেন তিনি। এই প্রত্যেক ডান্সারের সঙ্গেই কখনও না কখনও পারফর্ম করেছিলেন হৃত্বিক।

‘কাহো না পেয়ার হ্যায়’ তারকার কাছ থেকে এমন সাহায্য পেয়ে সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাকে ধন্যবাদ জানিয়েছেন। হৃত্বিকের সঙ্গে তোলা ছবিও পোস্ট করেছেন। এর আগে অভিনেতা বিএমসি কর্মীদের জন্য এন৯৫ ও এফএফপিথ্রি মাস্ক পাঠিয়েছিলেন। একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে হাত মিলিয়ে খাবারের বন্দোবস্তও করেছিলেন। এছাড়া যারা ফটোসাংবাদিকদেরও সাহায্য করেছিলেন নায়ক।

কিছুদিন আগেই ‘সুপার থার্টি’ ছবির সাফল্যের কথা শেয়ার করেন হৃত্বিক। লেখেন, ‘বিশ্বাস করতে পারছি না এক বছর হয়ে গেল। আমার কাছে এই ছবির সাফল্য অন্য যে কোনো ছবির থেকে আলাদা। ক্যামেরার সামনে আমার আনন্দ কুমার হয়ে ওঠার জার্নিটা দারুণ ছিল, খুবই স্পেশ্যাল। তার বডি ল্যাংগুয়েজ থেকে নিজেকে তার মতো ট্রান্সফর্ম করাটা সব সময়ই আমার মুখে হাসি এনে দেয়।’

বিহারের জনপ্রিয় গণিতজ্ঞ আনন্দ কুমারের বায়োপিকে কাজ করেছিলেন হৃত্বিক। এমনিতেই তাকে বলিউডের ‘গ্রিক গড’ বলা হয়। তবে নিজের সুন্দর চেহারা থেকে একেবারে সাধারণ চেহারার অথচ এমন বুদ্ধিমত্তার এক চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন অভিনেতা। হৃত্বিকের জন্য এই চরিত্রটি চ্যালেঞ্জিং ছিল বলেই তিনি মনে করেন। ক্যামেরার সামনে সত্যিই ভুলে গিয়েছিলেন তিনি আসলে কে।

সামি/২৬/৭/১১.৫৫

আরও পড়ুন

Back to top button
Close
Close