আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

অস্ট্রেলিয়ায় হামলায় ভারতীয় আইটি কর্মী খুন

churiওমেনঅাই: অস্ট্রেলিয়ার সিডনি পার্কে শনিবার রাতে এক দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হয়েছেন ভারতীয় আইটি কনসালটেন্ট প্রভা অরুণ কুমার। দা ডেইলি টেলিগ্রাফ পত্রিকায় প্রকাশিত প্রতিবেদনের বরাত দিয়ে এ খবর জানিয়েছে এনডিটিভি।

পত্রিকাটি জানিয়েছে, শনিবার স্থানীয় সময় রাত সাড়ে নয়টার দিকে কাজ শেষে সিডনির পারামাট্টা পার্কের ভিতর দিয়ে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন ৪১ বছরের প্রভা। দ্রুত বাড়ি ফেরার জন্য তিনি সবসময় এ রাস্তাটি ব্যবহার করতেন। এ সময় এক দৃর্বৃত্ত তার ওপর ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়ে। ওই ব্যক্তিটি সম্ভবত ছিনতাইকারী বলে ধারণা করা হচ্ছে। ছুরিকাঘাতে আহত হওয়ার পরপরই প্রভা তার স্বামী অরুণ কুমারকে ফোন করেন। ফোনে তিনি বলেন,‘ডার্লিং, ও আমাকে আঘাত করেছে।’ এরপরই সজ্ঞাহীন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন প্রভা।

এ সময় এক পথচারী তাকে দেখতে পান এবং উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন অস্ট্রেলিয়া প্রবাসী এই ভারতীয় নারী। সিডনিতে নিজের ফ্লাট থেকে মাত্র ৩শ মিটার দূরেই এ হামলার শিকার হন প্রভা।

সিডনির এক পুলিশ কর্মকর্তা এ ঘটনাকে ‘অভিবাসীদের ওপর ভয়াবহ হামলা’ বলে উল্লেখ করেছেন। তবে এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি সিডনি পুলিশ।

এদিকে স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে নয় বছরের মেয়েকে নিয়ে রোববার ভারত থেকে সিডনিতে ছুটে গেছেন অরুণ কুমার।

ঢাকা, ৯ মার্চ (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close