আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
খেলাধুলা

গত চার মাস ছিল অনেক কষ্টের : এনামুল

ওমেনআই প্রতিবেদক : ঘরবন্দি থাকার পর অনুশীলনে ফিরেছেন দেশের ক্রিকেটাররা। চার মাস পর মিরপুরে অনুশীলনে ফিরেছেন এনামুল হক বিজয়। তবে গত চার মাস ছিল অনেক কষ্টের। এমন মন্তব্য করেছেন বাংলাদেশের এই ওপেনার। মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ব্যক্তিগত অনুশীলন করতে এসেছিলেন ডানহাতি এই ব্যাটসম্যান।

অনুশীলন করেছেন জাতীয় দলের আরও অনেক ক্রিকেটার। প্রথম দিকে জাতীয় দলের খেলোয়াড়দের জন্য মাত্র আট দিনের জন্য দৌড়ানো, জিম এবং ইন্ডোরে ব্যাটিং অনুশীলনের সুযোগ করে দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পরে তা আরও কিছুদিন বাড়ানো হয়।

প্রথম দিনের অনুশীলনের পর এনামুল হক বিজয় বলেন, ‘চার মাস পর আমি মিরপুরে অনুশীলনে ফিরলাম। সত্যি খুব ভালো লাগছে। ক্রিকেট থেকে এতটা দিন দূরে থাকাটা ছিল খুবই কস্টের। এ সময় আমরা ইনডোরেই ফিটনেস অনুশীলন করেছি। কিন্তু মিরপুরে অনুশীলন করাটা সব সময় বিশেষ কিছু।’ আউটডোরে অনুশীলন অব্যহত রাখবেন বলে জানিয়েছেন এনামুল।

অনুশীলনের সুযোগ করে দেওয়া বিসিবিকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ‘ঈদের আগে আমি এই অনুশীলন অব্যাহত রাখব। ঈদের ছুটির পরও চলবে আমার অনুশীলন। নিরাপদ পরিবেশে অনুশীলনের এই সুযোগ করে দেওয়ায় আমি বোর্ডকে ধন্যবাদ জানাতে চাই। সেই সঙ্গে ধন্যবাদ জানাচ্ছি যারা এই কর্মকান্ডে আমাদের সাহায্য করছেন তাদের।’

এনামুলসহ মোট ১৪ ক্রিকেটার ব্যক্তিগত অনুশীলনে যোগ দিয়েছেন। দেশের ৫টি ভেন্যুতে ক্রিকেটারদের জন্য নিরাপদ পরিবেশ তৈরি করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে অনুশীলনের সুযোগ পাচ্ছেন ক্রিকেটাররা। ঈদের পর দলগত অনুশীলন করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন মুশফিকুর রহিম।

সামি/২৮/৭/১১.৫১

আরও পড়ুন

Back to top button
Close
Close