আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
প্রবাস

প্রবাসী ছেলেকে নিয়ে ফেরার পথে প্রাণ হারালেন বাবা-দুলাভাই

ওমেনআই প্রতিবেদক : গোপালগঞ্জের কাশিয়ানীতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চালকসহ আরও ২ জন। ফ্লাইওভারের রেলিংয়ে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে গেছে গাড়িটি। আজ বৃহস্পতিবার (৩০ জুলাই) ভোর পৌনে ৪টায় এ দুর্ঘটনা ঘটে।

সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান। নিহতরা হলেন- খুলনার দিঘলিয়া থানার মোল্লাডাঙ্গা গ্রামের সিংগাপুর প্রবাসী এমদাদুল হক (২৫), তার বাবা জিয়ারুল হক (৫৫) এবং ভগ্নিপতি নড়াইলের কালিয়ার সাজ্জাদ মোল্লা (৩৫)।

ওসি আতাউর রহমান জানান, সিঙ্গাপুর প্রবাসী এমদাদুল হক, তার বাবা ও ভগ্নিপতি, বন্ধু আলামিন একটি প্রাইভেটকার ভাড়া করে বুধবার রাতে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে খুলনায় তাদের বাড়িতে যাচ্ছিলেন। ভোর পৌনে ৪টার দিকে তাদের বহনকারী প্রাইভেটকারটি গোপালগঞ্জের কাশিয়ানীর রেলওয়ে ফ্লাইওভারের উপরে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারায়। এ সময় ফ্লাইওভারের রেলিংয়ে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই এমদাদুল, তার বাবা ও ভগ্নিপতি মারা যান। আহত হন তার বন্ধু ও ড্রাইভার।

ওসি আরও জানান, নিহতদের মরদেহ তাদের স্বজনদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

সামি/৩০/৭/১২.১৯

আরও পড়ুন

Back to top button
Close
Close