আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা

lokkhipur wmnওমেনঅাই: লক্ষ্মীপুরে দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে লক্ষ্মীপুরের কমলনগরে রাশেদা বেগম (২৮) নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছেন স্বামী। ঘটনার পর থেকে ঘাতক স্বামী মো. সুমন (৩০) পলাতক রয়েছেন।

সোমবার রাতে উপজেলার চরকাদিরা ইউনিয়নের রববাজার এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য মহিন উদ্দিন জানান, পাঁচ বছর আগে ওই এলাকার মৃত তাজল হকের মেয়ে রাশেদা বেগমের সঙ্গে কুমিল্লা জেলার বাদুরতলা এলাকার বাচ্চু মিয়ার ছেলে সুমনের বিয়ে হয়। বিয়ের পর থেকে সুমন শ্বশুর বাড়িতে বসবাস করে আসছিলেন।

তিনি আরও জানান, বিয়ের পর থেকে সুমন যৌতুক হিসেবে রাশেদার পরিবারের কাছ থেকে ৩০ হাজার টাকা দাবি করে আসছিল। এরই ধারাবাহিকতায় গত কয়েকদিন ধরে সুমন দাবিকৃত ওই টাকার জন্য রাশেদাকে বিভিন্নভাবে চাপ প্রয়োগ করে আসছে। সোমবার রাতে একইভাবে চাপ প্রয়োগ করলে রাশেদা টাকা দিতে অস্বীকৃতি জানান। এর জের ধরে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে সুমন ধারালো ছুরি দিয়ে গলা কেটে রাশেদাকে হত্যা করে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ জানান, খবর পেয়ে মঙ্গলবার সকালে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং ঘাতক ঘাতক স্বামী সুমনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঢাকা, ১০ মার্চ (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close