আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়স্লাইড

সিনহা মো. রাশেদ নিহতের ঘটনায় দুই বাহিনীর মধ্যে কোনও সমস্যা হবে না:সেনা প্রধান

 

ওমেনআই প্রতিবেদক : কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে সেনাবাহিনীর মেজর (অব.) সিনহা মো. রাশেদ নিহতের ঘটনায় দুই বাহিনীর মধ্যে কোনও সমস্যা হবে না বলে জানিয়েছেন সেনা প্রধান জেনারেল আজিজ আহমেদ। সেনা প্রধান জেনারেল আজিজ আহমেদ বলেন, ‌’এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। এর জন্য কোনও প্রতিষ্ঠান দায়ী নয়। সিনহা হত্যাকাণ্ড নিয়ে দেশের দুটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান সেনা ও পুলিশ বাহিনীর মধ্যে যেন ভুল বোঝাবুঝির সৃষ্টি না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। তদন্ত কমিটি যাদের দোষী সাব্যস্ত করবে, অবশ্যই তাদেরকে শাস্তি পেতে হবে।’

বুধবার (৫ আগস্ট) বিকাল ৩টার দিকে ঘটনাস্থল পরিদর্শনের আগে সেনাবাহিনীর রেস্ট হাউস জলতরঙ্গের সম্মেলন কক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।
প্রেস ব্রিফিংয়ে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ বলেন ,পুলিশ ও সেনাবাহনী সবসময় কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে। কোনো উস্কানিতে দুই বাহিনীর মধ্যে সম্পর্ক নষ্ট হবে না । কক্সবাজারের টেকনাফে নিহত সাবেক সেনা কর্মকর্তা মেজর সিনহা মো. রাশেদ খানের মৃত্যুর ঘটনায় প্রভাবমুক্ত তদন্ত হবে বলেও জানান তিনি। তিনি বলেন, ঘটনাটিকে নিয়ে অনেকেই উস্কানিমূলক কথা বলছে। কিন্তু সেনা ও পুলিশ বাহিনীর মধ্যে পরস্পর সম্পর্ক রয়েছে। যারা বিভিন্ন উস্কানিমূলক কথা বলে দুই বাহিনীর মধ্যে সমস্যা সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছেন, তারা কখনও সফল হবেন না।

আরও পড়ুন

Back to top button
Close
Close