আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

নির্বাচনের ব্যাপারে খালেদার সঙ্গে কথা হয়নি

Narsingdi-Minister-Picture-14.03ওমেনআই:‘আপনি নির্বাচনে অংশ নেননি। আজকে আপনি দাবি করছেন এ ইলেকশন শেষ হলে আবার একটি ইলেকশন হবে বলে কথা ছিল। এটি নিয়ম রক্ষার ইলেকশন। চ্যালেঞ্জ করে বলছি এমন কোনো কথা কারো সঙ্গে কখনো হয়নি। ক্ষমতায় যেতে ব্যর্থ হয়ে খালেদা জিয়ার ছেলে তারেক রহমান জয়কে হাইজ্যাক করার জন্য এফবিআইকে ঘুষ দিতে গিয়েছিল। যাকে দিয়ে ঘুষ দিয়েছিল সে আটক হয়েছে। যে ঘুষ নিয়েছে সেও আটক হয়েছে। আর খালেদা জিয়া সবকিছুকে মিথ্য বলে চালানোর চেষ্টা করছেন, যা বাংলার মানুষ কখনো মেনে নেবে না। আন্দোলনের নামে খালেদা জিয়া মানুষ হত্যা করছে।’

শনিবার বিকেলে নরসিংদী শহরের পৌর ঈদগাহ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত বিএনপি জামায়াতের হরতাল-অবরোধের নামে নৈরাজ্যের প্রতিবাদে ডাকা ১৪ দলের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বেগম মতিয়া চৌধুরী একথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও পানি সম্পদ প্রতিমন্ত্রী লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম হিরুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, আওয়ামী লীগের দপ্তর সম্পাদ ডা. আবদুল সোবহান গোলাপ, নরসিংদী-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন, শহর আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান কামরুল প্রমুখ।

ঢাকা, ১৫ মার্চ (ওমেনআই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close