আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

সিনেমার নায়িকা হয়ে ফিরছেন দীঘি

বিনোদন প্রতিবেদক : ঢালিউডে শিশুশিল্পী হিসেবে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। তার অভিনয় দেখেননি এমন সিনেমপ্রেমী খুজে পাওয়া কঠিন। ‘চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’-এর মতো ব্যবসা সফল সিনেমাতে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছিলেন। মাঝে পড়াশোনার কারণে দীর্ঘদিন চলচ্চিত্র থেকে দূরে ছিলেন। এবার সেই বিরতি কাটিয়ে সিনেমার নায়িকা হয়ে ফিরতে চলেছেন দীঘি।

জানা গিয়েছে, প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত দুটি সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন দীঘি। এর মধ্যে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামের একটি সিনেমার শুটিংও শুরু হয়েছে। আর অন্যটির নাম ‘ধামাকা’। দুটি ছবিতেই তার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন চিত্রনায়ক শান্ত।

উল্লেখ্য একটি মোবাইল অপারেটরের বিজ্ঞাপনে মডেল হয়ে সাড়া ফেলেছিল শিশুশিল্পী প্রার্থনা ফারদিন দীঘি। এর পরই ডাক পায় চলচ্চিত্রে। কাজী হায়াত পরিচালিত কাবুলিওয়ালা চলচ্চিত্রের মাধ্যমে শিশু শিল্পী হিসেবে চলচ্চিত্রে প্রবেশ করেন। প্রথম চলচ্চিত্রে অভিনয় করেই ২০০৬ সালে শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করে দিঘী। তারপরে আরও দুটি চলচ্চিত্রে অভিনয়ের কারণে শ্রেষ্ঠ শিশু চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয় করে সে।

সা/২৫/৮/১৮.৫৯

আরও পড়ুন

Back to top button
Close
Close