আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
শিল্প-সংস্কৃতি

আঁলিয়স ফ্রঁসেজে আলোকচিত্র প্রদর্শনী

photoওমেনআই:আঁলিয়স ফ্রঁসেজ দ্য ঢাকার লা গ্যালারিতে শুরু হল ‘ইন দ্য নেইম অব…’ শীর্ষক এক যৌথ আলোকচিত্র প্রদর্শনী। শুক্রবার বিকেলে আঁলিয়স ফ্রঁসেজ দো ঢাকার ক্যাফে-লা-ভেরান্দায় প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত হয়। স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমরা’ আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ছায়ানট সভাপতি সঙ্গীতজ্ঞ সনজিদা খাতুন, এ্যাডভোকেট সুলতানা কামাল ও মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাস্টি ও প্রতিষ্ঠাতা পরিচালক আক্কু চৌধুরী।

এই প্রদর্শনীতে প্রায় ৩৬টি চিত্রকর্ম স্থান পেয়েছে। ‘আমরা’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের দুই বছরে সারাদেশ ঘুরে তোলা ছবি দিয়ে এ প্রদর্শনীটি সাজানো হয়েছে। প্রদর্শনীটি চলবে ২৮ মার্চ পর্যন্ত। সোম থেকে বৃহস্পতিবার বিকেল ৩টা থেকে রাত ৯টা এবং শুক্র ও শনিবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা এবং বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রদর্শনীটি খোলা থাকবে। প্রদর্শনীটি সবার জন্য উন্মুক্ত। তবে রোববার সাপ্তাহিক বন্ধ।

প্রসঙ্গত, ‘আমরা’ নামের সাম্প্রদায়িকতাবিরোধী স্বেচ্ছাসেবী সংগঠনটি যাত্রা শুরু করে ২০১৩ সালের ৩ মার্চ। এর পর থেকে দেশব্যাপী এর সদস্যরা আর্থিক, মানসিক এবং নৈতিকভাবে সাম্প্রদায়িক হামলায় ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছেন।

ঢাকা, ২৩ মার্চ (ওমেনঅাই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close