আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
খেলাধুলা

বিয়ে করলেন এসএ গেমসে স্বর্ণজয়ী হোমায়রা ও মুন

ওমেনআই ডেস্ক : বিয়ে করলেন ২০১৯ নেপাল এসএ গেমসে স্বর্ণজয়ী হোমায়রা আক্তার অন্তরা। বর হোসেন খান মুনও কারাতে জগতেরই প্রতিষ্ঠিত তারকা; যিনি ২০১০ এসএ গেমসে পুরুষ দলগত কারাতে স্বর্ণ উপহার দিয়েছিলেন দেশকে।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর কাকরাইলের একটি কমিউনিটি সেন্টারে ছোট্ট পরিসরে কাবিন অনুষ্ঠান সম্পন্ন করেছেন দেশের কারাতের দুই শীর্ষ তারকা। আয়োজিত অনুষ্ঠানে শুধু দুই পরিবারের সদস্য ও কারাতে অঙ্গনের কয়েকজন উপস্থিত ছিলেন।

বিয়ের আগে চার বছরের প্রেমের সম্পর্ক ছিল তাদের। কারাতে খেলতে এসেই মুনের সঙ্গে পরিচয় হোমায়রার। তার কাছেই কারাতে শেখা। হোমায়রা ও মুন জানান, বেশ কিছুদিন আগেই পারিবারিক সম্মতিতে তারা বিয়ের সিদ্ধান্ত নিয়ে রেখেছিলেন। তবে করোনার কারণে তা পিছিয়ে গিয়েছিল।

করোনার প্রকোপ কমলে নভেম্বর-ডিসেম্বরে বড় করে অনুষ্ঠান করবেন বলে জানিয়েছেন মুন-হোমায়রা জুটি।

হোমায়রা বলেন, ‘হোসেন খান মুনের কাছেই আমার কারাতে হাতেখড়ি। খেলাধুলা নিয়ে দুজনের চিন্তা ও লক্ষ্য একই। বোঝাপড়া থেকেই প্রেমের সম্পর্ক। দুই পরিবারের সম্মতিতে অতঃপর বিয়ের পিঁড়িতে বসলাম। আমি অনেক দিন খেলাধুলা করতে চাই। উনিও আমাকে সেভাবে সাপোর্ট করতে চায়।’

হোসেন খান মুন বলেন, ‘খেলাধুলা করতে করতেই আসলে সম্পর্কটা হয়ে যায়। ও আর আমি দুজনই একই ক্লাবে ট্রেনিং করতাম। তবে হোমায়রার পারফরম্যান্সের ওপর আমার এটা কমিটমেন্ট ছিল, যে ওকে ভালো খেলোয়াড় হিসেবে তৈরি করব। দেখলাম আমার নির্দেশনা বা ধ্যানধারণাগুলো ও অক্ষরে অক্ষরে পালন করছে। এভাবেই একটা মানুষিক দুর্বলতা আসে তার ওপর।’

মা/১৩/৯/১২.৩৮

আরও পড়ুন

Back to top button
Close
Close