আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
খেলাধুলা

লঙ্কান বোর্ডের সাফ কথা, ১৪ দিনই কোয়ারেন্টাইনে থাকতে হবে তামিমদের!

ওমেনআই ডেস্ক : শ্রীলঙ্কা পৌঁছে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে বাংলাদেশের ক্রিকেটারদের। আর সফরে যেতে পারবেন সর্বোচ্চ ৩০ জন। এমন সিদ্ধান্ত বিসিবিকে জানিয়ে দিয়েছে লঙ্কান ক্রিকেট বোর্ড।

সিরিজ ঘিরে অনিশ্চয়তার মাঝে বিসিবি জানিয়েছিল, আলোচনা চলছে দুই বোর্ডের মাঝে।
বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের মাঠে গড়ানোর আগেই খেলছে ‘কোয়ারেন্টাইন’। করোনাক্রান্তিতে বহুল আলোচিত এই কোয়ারেন্টাইনই ভাগ্য গড়ে দিতে পারে সিরিজের!

শ্রীলঙ্কা পৌঁছে বিসিবির চাওয়া ছিল সর্বোচ্চ ৭ দিনের কোয়ারেন্টাইন। যেনো অনুশীলনটা করতে পারে তামিম-মুশফিকরা। কিন্তু শুরু থেকে সেটা ১৪ দিনের কথা বলছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। এই সময়ে বন্দি থাকতে হবে টাইগারদের। যা মানতে নারাজ বিসিবি। কিন্তু সিদ্ধান্ত নাকি জানিয়ে দিয়েছে এসএলসি।

এসএলসির প্রধান নির্বাহী কর্মকর্তা অশোকা ডি সিলভা বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে পাওয়া গাইডলাইন আমরা বিসিবিকে পাঠিয়েছি। পুরো বিষয়টি তাদের বুঝতে হবে এবং আমাদের জানাতে হবে তারা কীভাবে সিরিজকে সামনে রেখে প্রস্তুতি নিতে চায়।

প্রস্তুতি নিতেই জাতীয় দলের সাথে যাওয়ার কথা ছিলো এইচপি দলের। সবমিলিয়ে ৬৫ জনের বহর হওয়ার কথা টাইগারদের। এখানেও আপত্তি লঙ্কান বোর্ডের। তাদের সাফ কথা যেতে পারবে সর্বোচ্চ ৩০ জন। তাইতো এইচপি দলের সফর এখন অনিশ্চিত।

অশোকা ডি সিলভা আরও বলেন, ভাইরাস ছড়ানোর শঙ্কা আমাদের কমাতে হবে। জাতীয় ইস্যুতে সরকারকে সমর্থন দিতে হবে। বিসিবির সিদ্ধান্তের জন্য আমাদের অপেক্ষা করতে হবে। তারপরই সিরিজ নিয়ে প্রস্তুতি নিতে হবে।

লঙ্কান ক্রিকেট বোর্ডের মতে বল এখন বিসিবির কোর্টে। সেই বল কীভাবে খেলবেন তা হয়তো দ্রুতই জানিয়ে দিবেন বোর্ড সভাপতি নাজমুল হাসান!

সি/১৩/৯/১১.৩৫

আরও পড়ুন

Back to top button
Close
Close