আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

যাত্রাবাড়িতে পুলিশের স্ত্রী খুন

khun wmnওমেনআই : রাজধানীর যাত্রাবাড়ি থানার কলাপট্টিতে জোড়া খুনের ঘটনা ঘটেছে। পুলিশের সাবেক অতিরিক্ত সুপার প্রয়াত আব্দুল কুদুসের স্ত্রী রওশন আরা (৬৫) ও গৃহকর্মী কল্পনা আক্তারের (১২) লাশ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উদ্ধার করা হয়।

পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। তবে এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরের পর যে কোনো সময় খুনিরা ওই বাসায় ঢুকে দুইজনকে নির্মমভাবে হত্যা করে। তাদের গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডের বিভিন্ন আলামত জব্দ করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, অতিরিক্ত সুপার আব্দুল কুদ্দুস ১৯৯৬ সালে মারা গেছেন। তিনতলা বাড়ির তৃতীয় তলায় এই ঘটনা ঘটে। একই বাসায় দুইজনকে কুপিয়ে ও পরে জবাই করার ঘটনা শুনে লোকজনের ভিড় জমে যায়। পরিবারের সদস্যরা কান্নায় ভেঙ্গে পড়ে। তারা হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি করছেন।

নিহত রওশন আরার ৩ ছেলে ও ২ মেয়ে রয়েছে। তারা কানাডা ও আমেরিকায় বসবাস করে। এর মধ্যে ছেলে কাজল কানাডা বসবাস করে। অন্যরা আমেরিকায় থাকে। তাদের গ্রামের বাড়ি ঢাকা জেলার নবাবগঞ্জে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অবনী শঙ্কর কর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশ এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

ঢাকা, ২৫ মার্চ (বাংলানিউজ১৬)/এলএইচ/

আরও পড়ুন

Back to top button
Close
Close