আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
শিল্প-সংস্কৃতি

সুচিত্রা সেনের অবস্থা আবারও সঙ্কটাপন্ন

ওমেন আই :
মহানায়িকা সুচিত্রা সেনের অবস্থা আবারও সঙ্কটজনক হয়েছে। চিকিত্সকেরা জানিয়েছেন, বৃহস্পতিবার দিবাগত রাতে তার শ্বাসকষ্ট ফের বেড়েছে। বেড়ে যায় হূদস্পন্দনও। রক্তে সুগারের মাত্রাও বেড়ে গিয়েছিল। নার্সিংহোমে ছুটে আসেন চিকিত্সকেরা। ভোরের দিকে উদ্বেগ সামান্য কমলেও সঙ্কট কাটেনি।

চিকিত্সকেরা জানিয়েছেন, ফুসফুসের সংক্রমণ কমাতে মহানায়িকার নেবুলাইজেশন চলছে। নেবুলাইজেশনের কারণেই সুচিত্রা সেনের হূদস্পন্দন বেড়ে যায়। স্টেরয়েডের কারণে বেড়ে গিয়েছিল রক্তে শর্করার মাত্রা। এখনও আশঙ্কা কাটেনি। জানিয়েছেন মেডিক্যাল বোর্ডের সদস্যরা। গত ২৩ ডিসেম্বর থেকে হাসপাতালে ভর্তি সুচিত্রা সেন। এই কারণে বাতিল করা হয়েছে তার চোখের ছানি অপারেশনের পরিকল্পনাও। দিতে হচ্ছে টানা অক্সিজেন।

৮২ বছর বয়সী মহানায়িকার (আসল নাম রমা দাসগুপ্ত) জন্ম বাংলাদেশের পাবনা জেলায়। তার ছেলেবেলার বন্ধু পাবনারই বাসিন্দা আরতি ইসলাম চৌবে ইত্তেফাককে জানালেন, সরস্বতী পূজোর সময় রমা নাচ, গানের অনুষ্ঠানে মাতিয়ে রাখতেন শহর। বাড়ির সামনের সিনেমা হলে চলচ্চিত্র দেখতে দেখতেই রমার (সুচিত্রা সেনের আসল নাম) নায়িকা হওয়ার স্বপ্ন দেখা শুরু। দিবানাথ সেনের সঙ্গে বিয়ের পর কলকাতায় গিয়ে যা পূর্ণতা পায়।

আরও পড়ুন

Back to top button
Close
Close