আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

স্কুলছাত্রী নীলা হত্যা: মিজানুরের বাবা-মা গ্রেপ্তার

ওমেনআই ডেস্ক : সাভারে স্কুল ছাত্রী নিলা রায় হত্যার ঘটনায় আরো দুই জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বৃহস্পতিবার রাত ৮ টার দিকে মানিকগঞ্জের চারীগ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন- প্রধান আসামি মিজানুর রহমানের বাবা আব্দুর রহমান ও মা নাজমুন্নাহার সিদ্দিকা। নীলা হত্যা মামলায় আব্দুর রহমান দুই ও নাজমুন্নাহার তিন নম্বর আসামি।

এ হত্যা মামলায় র‌্যাব ও পুলিশের হাতে ৩ আসামি গ্রেপ্তার হলেও এখনো পলাতক রয়েছে প্রধান আসামী মিজানুর রহমান। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। মিজানুর রহমানের সহযোগী সেলিম পালোয়ানকে গত বুধবার মানিকগঞ্জের আরিচা থেকে গ্রেপ্তার করা হয়।

নীলার পরিবারের অভিযোগ, প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নীলাকে হত্যা করেন মিজানুর রহমান। স্থানীয় একটি কলেজের এইচএসসি পরীক্ষার্থী তিনি। গত ২০ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে ভাইয়ের সঙ্গে রিকশায় করে হাসপাতালে যাওয়ার পথে নীলাকে ছিনিয়ে নিয়ে বখাটে মিজানুর রহমান ছুরিকাঘাত করেন। রাতে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নীলার মৃত্যু হয়। নীলা স্থানীয় অ্যাসেড স্কুলের ১০ম শ্রেণির ছাত্রী ছিল।

এ ঘটনায় ২১ সেপ্টেম্বর নিহতের বাবা নারায়ণ রায় হত্যাকারী মিজানুর রহমান, তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহার সিদ্দিকাসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

সি/২৫/৭.০৬

আরও পড়ুন

Back to top button
Close
Close