আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
খেলাধুলা

চেন্নাইয়ের টানা হারে দিল্লির দুইয়ে দুই

ওমেনআই ডেস্ক : দিল্লি ক্যাপিটালস নিজেদের প্রথম ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবকে হারিয়েছিল সুপার ওভারে। প্রতিপক্ষ চেন্নাই সুপার কিংস নিজেদের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ানসকে হারালেও রাজস্থান রয়ালসের কাছে হেরে যায়। আজ তৃতীয় ম্যাচে খেলতে নেমে হারলো দিল্লির কাছে।

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে আসরের সপ্তম ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।
ব্যাট করতে নেমে দিল্লির দুই উদ্বোধনী পৃথ্বী শ্ব ও শিখর ধাওয়ান জুটি গড়েন ৯৪ রানের। এই জুটি ভাঙ্গে ধাওয়ানের ৩৫ রানে বিদায়ের মধ্য দিয়ে।

রিষব পন্থ দুই নম্বরে ব্যাট করতে নেমে করেন ২৫ বলে ৩৭ রান। তার আগে পৃথ্বী সাজঘরে ফেরেন ৪৩ বলে ৬৪ রানের ইনিংস খেলে। শেষদিকে শ্রেয়াস আইয়ারের ২৬ রানে ভর করে ৩ উইকেটে ১৭৫ রান তোলে দিল্লি ক্যাপিটালস।
চেন্নাইয়ের হয়ে ২ উইকেট নেন পীযুষ চাওলা ও ১ উইকেট নেন স্যাম কারান।
জবাবে ব্যাট করতে নেমে চেন্নাইয়ের দুই ওপেনার মুরালি বিজয় আর শেন ওয়াটসনের জুটি লম্বা হয় ২৩ রান পর্যন্ত। ওয়াটসনের ১৪ রানে বিদায়ের পর বিজয়ও ফেরেন ১০ রান করে।

ফাফ ডু প্লেসির একার লড়াই দলকে নিতে পারেনি বেশিদূর। তার ৩৫ বলে ৪৩ রান শুধু হারের ব্যবধানটাই কমিয়েছে। শেষ দিকে মহেন্দ্র সিং ধোনির ১২ বলে ১৫ রানে ১৩০ পর্যন্ত তুলতে পারে। তাতে ৪৪ রানের জয়ে মাঠ ছাড়ে দিল্লি ক্যাপিটালস।
এই জয়ে টানা দ্বিতীয় ম্যাচে জয় পেলো দিল্লি আর টানা দ্বিতীয় ম্যাচে হারল চেন্নাই সুপার কিংস। দিল্লির হয়ে ৩ উইকেট নেন কাগিসো রাবাদা, ২ উইকেট নেন অ্যানরিচ নর্তজে ও ১ উইকেট নেন আক্সার প্যাটেল।

সি/২৫/১১.৪৫

আরও পড়ুন

Back to top button
Close
Close