আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

ধর্ষণের ঘটনায় ছাত্রলীগের জড়িত থাকা নতুন নয়

ওমেনআই ডেস্ক : ধর্ষণের ঘটনায় ছাত্রলীগের জড়িত থাকার ঘটনা নতুন নয় বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। এসময় তিনি সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে গৃহবধূ ধর্ষণের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানান।

বিএনপি মহাসচিব বলেন, নিয়মিত ধর্ষণের ঘটনাই প্রমাণ করে দেশে কারো কোনো নিরাপত্তা নেই। আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি হয়েছে।

তিনি বলেন, কক্সবাজারের সব পুলিশ সদস্যকে একযোগে বদলি প্রমাণ করে ওই এলাকায় যত হত্যাকাণ্ড হয়েছে তার সাথে সরকারের উপরের মহল জড়িত। সরকার ইতিহাস বিকৃত করে নাটক তৈরি করছে বলেও অভিযোগ করেন বিএনপি মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, ইনডেমনিটি নাটক প্রচারের মাধ্যমে জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নামে মিথ্যাচার করা হচ্ছে।

গত শুক্রবার সন্ধ্যায় স্বামীর সঙ্গে এমসি কলেজে বেড়াতে যান ওই গৃহবধূ। এ সময় কলেজ ক্যাম্পাস থেকে বেশ কয়েকজন জোরপূর্বক কলেজের ছাত্রাবাসে নিয়ে যায় দম্পতিকে। সেখানে একটি কক্ষে স্বামীকে আটকে রেখে ১৯ বছরের গৃহবধূকে ধর্ষণ করে তারা।

এ ঘটনায় ছয়জনের নাম উল্লেখ করে মোট নয়জনের বিরুদ্ধে গৃহবধূর স্বামী শাহপরান থানায় মামলা করেন। পুলিশ ইতোমধ্যে মামলার প্রধান আসামিসহ দুইজনকে গ্রেপ্তার করেছে।

সি/২৭/৬.৫২

আরও পড়ুন

Back to top button
Close
Close