আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

ধর্ষণ মামলার আরেক আসামি তারেকুল গ্রেপ্তার

ওমেনআই ডেস্ক : সিলেট এম সি কলেজের ছাত্রাবাসে ধর্ষণ মামলার আসামি তারেকুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‍্যাব। বুধবার সন্ধ্যায় সুনামগঞ্জের দিরাই থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব-৯ এর একটি দল। এ নিয়ে মামলায় এখন পর্যন্ত গ্রেপ্তার ৮ ‌জন। গ্রেপ্তার আরো ৩ জনের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এদিকে শিক্ষা মন্ত্রণালয়ের তদন্ত কমিটি মঙ্গলবার ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূ ধর্ষণ মামলায় আসামি শাহ মাহবুবুর রনি, রাজন ও আইনুলকে মঙ্গলবার দুপুরে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড চান মামলার তদন্ত কর্মকর্তা ইন্দ্রনীল ভট্টাচার্য। তবে মহানগর হাকিম সাইফুর রহমান প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এ নিয়ে মামলায় গ্রেপ্তার হওয়া ৮ ‌আসামির মধ্যে ৬ জনকে ৫ দিন করে রিমান্ডে দিয়েছে আদালত। এজাহারভুক্ত ৬ নম্বর আসামি মাহফুজুর রহমান মাসুমকে শাহপরান থানায় হস্তান্তর করা হয়েছে। আর অজ্ঞাত এক আসামি এখনো পলাতক।

এদিকে ধর্ষণের ঘটনার তদন্তে এমসি কলেজ ছাত্রাবাসের ঘটনাস্থল পরিদর্শন করেছে শিক্ষা মন্ত্রণালয়ের ৩ সদস্যের তদন্ত কমিটি। পরে কমিটির প্রধান জানান, ঘটনা তদন্ত করে ৩ দিনের মধ্যে প্রাথমিক এবং ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ প্রতিবেদন দেয়া হবে।

সিলেটে গৃহবধূ ধর্ষণের ঘটনায় কলেজ কর্তৃপক্ষের ব্যবস্থাপনায় কোনো ঘাটতি ছিল কি না তা তদন্তে মঙ্গলবার দুপুরে ৩ সদস্যের কমিটি গঠন করে শিক্ষা মন্ত্রণালয়।

এই মামলায় এখন পর্যন্ত আট জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরমধ্যে ছয় আসামির ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার দুপুরে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-২ আদালতের বিচারক সাইফুর রহমান আসামি মো. আইনুদ্দিন (২৬) ও রাজন মিয়ার (২৭) পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন। এর আগে সোমবার একই আদালত গ্রেপ্তার তিন আসামি সাইফুর রহমান, অর্জুন লস্কর ও রবিউল ইসলামের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। বুধবার সন্ধ্যায় সুনামগঞ্জের দিরাই থেকে আরেক আসামি তারেকুল ইসলামকে গ্রেপ্তার করে র‍্যাব-৯ এর একটি দল।

আরও পড়ুন

Back to top button
Close
Close