আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

‘নো টাইম টু ডাই’ এ বছরে নাই

ওমেনআই ডেস্ক : মুক্তির তারিখ ফের পেছাল জেমস বন্ড সিরিজের নতুন সিনেমা ‘নো টাইম টু ডাই’র। সংশ্লিষ্টরা শুক্রবার টুইট করে জানিয়েছেন, আগামী বছরের ২ এপ্রিল বিশ্বব্যাপী একযোগে মুক্তি পাবে সিনেমাটি।

গত এপ্রিলেই এই সিনেমার মুক্তি পাওয়ার কথা ছিল। করোনাভাইরাসের কারণে তা পিছিয়ে যায়। সিদ্ধান্ত হয় প্রথমে ১২ নভেম্বর যুক্তরাজ্যে এবং ২০ নভেম্বর যুক্তরাষ্ট্রে মুক্তি পাবে এই সিনেমা।

এটা হলে তা হতো যুক্তরাষ্ট্রের বাইরে হলিউডের কোনো সিনেমা মুক্তির প্রথম ঘটনা। কিন্তু করোনা ভাইরাসের কারণে মার্চ মাসের মাঝামাঝি এই পরিকল্পনা ভেস্তে যায়।

টুইটারে এমজিএম স্টুডিও, ইউনিভার্সেল অ্যান্ড বন্ড প্রোডিওসারস, মাইকেল জি উইলসন এবং বারবারা ব্রকলি জানিয়েছেন, জেমস বন্ড সিরিজের ২৫ নম্বর সিনেমা ‘নো টাইম টু ডাই’ মুক্তি পাবে ২০২১ সালের ২ এপ্রিল।

কোভিড-১৯ এর কারণে নিউ ইয়র্ক, লস আঞ্জেলেসহ উত্তর আমেরিকার সিনেমার বৃহত্তর বাজার বন্ধ হয়ে আছে। যার ফলে গত কয়েক সপ্তাহে বড় বড় সব স্টুডিওগুলো এ বছর কোনো সিনেমা মুক্তি না দেয়ার বিষয়ে একমত হয়েছে।

দ্য ওয়াল্ট ডিজনি কো. গত সপ্তাহে তাদের ২০২০ সালের গুরুত্ত্বপূর্ণ সিনেমার মুক্তির সময় পিছিয়ে ২০২১ সালে নিয়েছে। মুক্তির সময় পিছিয়েছে মারভেল পিকচারর্সের ‘ব্লাক উইডো’, স্টেভেন স্পেলবার্গ-এর ‘ওয়েস্ট সাইড স্টোরি’ এবং ইউনিভার্সেল- এর ‘ক্যান্ডিম্যান’।

আরও পড়ুন

Back to top button
Close
Close