আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

রিয়াকে মুক্তির দাবি জানালেন স্বরা

ওমেনআই ডেস্ক : অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিক্যাল সায়েন্স -এর চিকিৎসক সুধীর গুপ্ত জানিয়েছেন, খুন নয়, আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। এইমসের চিকিতসকের ওই দাবির পর থেকেই জোর শোরগোল শুরু হয়ে যায়। সুশান্তের মৃত্যু আত্মহত্যা বলে স্পষ্ট করার পর রিয়া চক্রবর্তীর মুক্তি নিয়ে সরব হন কংগ্রেস নেতা অধীর চৌধুরী।

কোনওরকম হেনস্থা ছাড়া এবার রিয়া চক্রবর্তীকে মুক্ত করা হোক বলে দাবি করেন অধীর চৌধুরী। কংগ্রেস নেতাকে সমর্থন করে পালটা টুইট করেন বলিউড অভিনত্রী স্বরা ভাস্কর। অধীর চৌধুরীর সুরে গলা মিলিয়ে রিয়া চক্রবর্তীর মুক্তির দাবি করেন অভিনেত্রী স্বরা ভাস্করও।

রিয়া চক্রবর্তীর মুক্তির দাবিতে স্বরা ভাস্কর সরব হওয়ার পর নেট জনতার একাংশের তরফে তাকে জোরদার কটাক্ষ করা হয়। প্রত্যেকটি বিষয়ে ‘আন্টি’ স্বরাকে কেন মন্তব্য করতে হয় বলে প্রশ্ন তোলেন অনেকে। কেউ আবার বলতে শুরু করেন, বেআইনি কাজের জন্য রিয়াকে গ্রেফতার করা হয়েছে। একজন মাদকের কারবারীকে কি মুক্ত করা উচিত বলেও প্রশ্ন তোলেন অনেকে।

এদিকে মাদক মামলায় দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুল প্রীত সিং এবং শ্রদ্ধা কাপুরকে জিজ্ঞাসাবাদের পর এবার বি টাউনের কাকে তলব করা হবে, তা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। তবে মাদক মামলায় বি টাউনের বেশ কয়েকজনের নাম নিয়ে জল্পনা শুরু হলেও, তা নিয়ে কোনওরকমের মন্তব্য করেনি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

আরও পড়ুন

Back to top button
Close
Close