আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

জনপ্রিয়তা পেয়েও ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে গেলেন প্রীতি

বিনোদন ডেস্ক : বলিউডের একসময়ের জনপ্রিয় নায়িকা প্রীতি ঝঙ্গিয়ানীকে এখন আর দেখা-ই যায় না। প্রথম মিউজিক ভিডিওতেই পেয়েছিলেন আকাশছোঁয়া জনপ্রিয়তা। তার রেশ ধরে রাখতে পেরেছিলেন ছবিতেও। কিন্তু বেশিদিন সাফল্যের ছোঁয়া থাকল না এই অভিনেত্রীর কাছে। অতীতের সুপারহিট এই নায়িকা এখন শুধু বিস্মৃত দর্শকমনে।
মুম্বাইয়ের এক সিন্ধি পরিবারে ১৯৮০ সালের ১৮ আগস্ট জন্মগ্রহণ করেন প্রীতি। জি ডি সোমানি মেমোরিয়াল স্কুল, সেন্ট জোসেফস কনভেন্ট স্কুলের পরে প্রীতি পড়াশোনা করেন জয় হিন্দ কলেজে।
শোবিজ জগতে প্রীতি পা রাখেন ‘ইয়ে হ্য়ায় প্রেম’ মিউজিক ভিডিও দিয়ে। এই ভিডিও তার পাশাপাশি জনপ্রিয় করেছিল একটি বিশেষ সফ্ট টয়কেও। মিউজিক ভিডিওর জনপ্রিয়তা প্রীতিকে কাজের সুযোগ করে দেয় বিজ্ঞাপনে।
বড় পর্দায় প্রথম সুযোগ দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। তামিল, তেলুগু ও মালয়লম ভাষায় পর পর তিনটি ছবি করার পরে ডাক পান বলিউড থেকে। প্রথম ছবিতেই পেয়ে যান যশরাজের মত বড় ব্যানার। ২০০০ সালে মুক্তি পেল প্রীতির প্রথম হিন্দি ছবি ‘মোহাব্বতে’।
দু’ বছর আগে এক সাক্ষাৎকারে প্রীতি জানিয়েছিলেন, তিনি আবার কাজে ফিরছেন। অভিনয় করতে চলেছেন নবাগত পরিচালকদের ছবিতে। কিন্তু সে ছবি থেকে গেছে পরিকল্পনার স্তরেই। মুক্তি পায়নি সিনেমা হলে। তবে ক্যারিয়ারে দু’ দশক পেরিয়েও প্রীতি স্বীকার করেন, তিনি দু’টো পরিচয় কোনওদিন কাটিয়ে উঠতে পারবেন না। ‘রাজশ্রী গার্ল’ এবং ‘মোহাব্বতে’। এই দু’টি পরিচয় এখনও উপভোগ করেন প্রীতি।
প্রীতি আক্ষেপ করে জানান, বলিউডে তাকে পথ দেখাবার কেউ ছিল না। ভাল ম্যানেজারের অভাবেই ক্যারিয়ার মসৃণ হয়নি বলে মনে করেন প্রীতি। কারণ, তার কথায়, ইন্ডাস্ট্রিতে টিকে থাকা কার্যত কর্পোরেট চাকরিরই নামান্তর।

সা/৫/১০/২১.৪৪

আরও পড়ুন

Back to top button
Close
Close