আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
লাইফ স্টাইল

ধানমন্ডিতে অনলাইনভিত্তিক বৈশাখী মেলা

boishakhi m_60745_0ওমেনআই:দৃষ্টিনন্দন শাড়ি, বাহারী সালোয়ার কামিজ, দেশীয় পোশাক অথবা দেশি বিদেশি গহনা এতদিন শুধু ঢাকা শহরের গুটিকয়েক স্থানে পাওয়া যেত। কিন্তু ফেসবুক বা অন্যান্য অনলাইন মাধ্যমের কল্যাণে এখন এসব পাওয়া যায় বাসায় বসে কম্পিউটারে বা ল্যাপটপে। আর এসব উদ্যোগ এক নজরে এখন আপনি দেখে নিতে পারেন একদম হাতের কাছেই। অনলাইন বুটিক এবং ফ্যাশন প্রতিষ্ঠানগুলোর অংশগ্রহণে ‘বৈশাখী মেলা ’ শীর্ষক এক প্রদর্শনী শুরু হতে যাচ্ছে ১১ এপ্রিল (শনিবার) থেকে ১৩ এপ্রিল (সোমবার) পর্যন্ত বাড়ি নং ২০, রোড নং ১৬(নতুন) / ২৭(পুরাতন) ধানমণ্ডিতে অবস্থিত (ডাব্লিউ, ভি, এ) ওমেন্স ভলেনটারি এসোসিয়েশনের অডিটোরিয়ামে। মেলাটির আয়োজক সেরেন্স ইভেনটো।

এই মেলায় লিজিজ লেডি লাইক, অঙ্কিতা ফ্যাশন, ইউনিকা, শো-স্টপার, নাজনী ফ্যাশন, বেগমস ডিজাইন, টিপ টই, বি ইস্তাইলিস, কালারস অফ লাইফ, ইনোভেশন গ্যালারি, বি এম ফ্যাশান, হি অ্যান্ড শি, সুইট পোটাটো, সুইনস, খুবিয়াসহ মোট ৪৫টি অনলাইন প্রতিষ্ঠান তাদের পণ্য নিয়ে অংশগ্রহণ করছে

এখানে থাকছে বৈশাখের নতুন সব কালেকশন, দেশি বিদেশি প্রায় সব ধরনের পণ্য, বাচ্চাদের পোশাক, শাড়ি, সালোয়ার কামিজ, ছেলেদের টি-শার্ট, পাঞ্জাবি ইত্যাদি। কয়েকটি প্রতিষ্ঠান ইন্ডিয়ান এবং পাকিস্তানি পণ্যও এনেছে; আছে বিদেশি ব্যাগ, থাই গহনাও। প্রতিদিন সকাল দশটা থেকে শুরু হয়ে রাত নয়টা পর্যন্ত চলবে এই মেলা। তাই আর দেরি না করে একবার চট জলদি ঘুরে আসুন হাতের কাছেই বিভিন্ন ধরনের অনলাইন পোশাকের মেলা থেকে।

ঢাকা, ৫ এপ্রিল (ওমেনঅাই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close