আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

পিরোজপুরে চীনা নাগরিককে ছুরিকাঘাতে খুন

ওমেনআই প্রতিবেদক : পিরোজপুরে এক চীনা নাগরিক ছুরিকাঘাতে খুন হয়েছেন। নিহত চীনা নাগরিকের নাম লাও ফান (৫৮)। এ ঘটনায় সিরাজ শেখ (৩০) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। প্রাথমিকভাবে বিষয়টিকে ছিনতাইয়ের ঘটনা বলেই মনে করছেন সংশ্লিষ্টরা।

গত বুধবার সন্ধ্যায় সদর উপজেলার কুমিরমারা গ্রামে নির্মাণাধীন বেকুটিয়া সেতু এলাকায় লাও ফান ছুরিকাঘাতে জখম হন। সদর হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।

এ ঘটনায় বুধবার দিবাগত রাত দুইটার দিকে পিরোজপুর পৌরসভার কুমারখালী এলাকা থেকে সিরাজকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে পিরোজপুর জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বলেন, রাতে অভিযান চালিয়ে পিরোজপুর পৌরসভার কুমারখালী এলাকার একটি বসতবাড়ির বাগান থেকে সিরাজ শেখকে আটক করা হয়েছে। সিরাজ শেখ যে লাও ফানকে ছুরিকাঘাত করেছে তা স্থানীয় এক নারী দেখেছেন।

লাও ফান পিরোজপুরের কচা নদীর ওপর নির্মাণাধীন অষ্টম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর ঠিকাদারি প্রতিষ্ঠান চায়না রেলওয়ে ১৭ ব্যুরো গ্রুপ লিমিটেডের সাব-কনট্রাক্টর ও টেকনিশিয়ান ছিলেন।

আটক সিরাজ শেখ পিরোজপুর সদর উপজেলার শারিকতলা ডুমুরিতলা ইউনিয়নের গুয়াবাড়িয়া গ্রামের বাসিন্দা।

পিরোজপুর সদর উপজেলার কুমিরমারা গ্রামে চীনা শ্রমিকদের জন্য তৈরি ব্যারাকে লাও ফান থাকতেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লাও ফান ব্যারাক থেকে বাইসাইকেলে শ্রমিকদের মাসিক বেতনের টাকা নিয়ে নির্মাণাধীন সেতুর দিকে যাচ্ছিলেন। এ সময় অজ্ঞাত এক দুর্বৃত্ত লাও ফানের বুকের ডান দিকের পাঁজরে ছুরিকাঘাত করে টাকা ছিনিয়ে নেয়। এ সময় লাও ফানের চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেয়ার কিছুক্ষণ পর তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে স্থানীয় থানায় নিয়ে যায়।

সা/৮/১০/১০.২২

 

 

 

 

 

আরও পড়ুন

Back to top button
Close
Close