আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

নারীর সুরক্ষায় রাস্তায় নেমে সোনাক্ষীর প্রতিবাদ!

sonakkhi_62650ওমেনআই:মুম্বাইয়ের রাস্তায় নেমেছে প্রতিবাদী মানুষের ঢল। আর এই ভিঁড়ের মাঝেই বসে আছেন বলিউড সুন্দরী সোনাক্ষী সিনহা। চলছে পুলিশের লাঠিচার্জ ও কাঁদানে গ্যাস নিক্ষেপ; চারদিকে ছোটাছুটি করছে মানুষজন। কিন্তু এসব কিছুরই পরোয়া করছেন না সোনাক্ষী। প্রতিবাদে তিনি অটল, নির্ভীক চিত্তে বসে আছেন একাকী রাস্তার মাঝে।

চলছে ‘আকিরা’ ছবির শুটিং। আর এই ছবিতেই প্রতিবাদী এক মেয়ের চরিত্রে অভিনয় করছেন দাবাং গার্ল। ‘আকিরা’ তামিল ছবি ‘মউনাগুরু’ এর হিন্দি রিমেক। ছবির কাহিনি এগিয়েছে নারী-সুরক্ষাকে মাথায় রেখে। এই ছবির মাধ্যমে সমাজকে একটি গুরুত্বপূর্ণ বার্তা দেওয়া হবে। এটি মূলত নারী কেন্দ্রিক একটি ছবি। যেখানে মূল ভূমিকায় অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা।

শোনা যাচ্ছে, ছবিটিতে বেশ কিছু অ্যাকশন দৃশ্যের পাশাপাশি স্ট্যান্ট করতেও দেখা যাবে সোনাক্ষীকে। তাই ফিটনেসের জন্য অধিকাংশ সময় জিমে কাটাচ্ছেন ২৭ বছর বয়সী এ অভিনেত্রী। কিছুদিন আগে, জিমে ওয়ার্ক আউট করার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তিনি।

একটি সূত্র থেকে প্রকাশিত হয়েছে, এই ছবিতে একটি অতিথি চরিত্রে থাকছেন তারা বাবা শত্রুঘ্ন সিনহা। সোনাক্ষীর বাবা চরিত্রেই দেখা যাবে তাকে। যদি তা সত্য হয়, তবে এই প্রথমবার একসঙ্গে রূপালী পর্দায় দেখা দেবেন বাবা-মেয়ে।

ঢাকা, ১৯ এপ্রিল (ওমেনঅাই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close