আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়

ভোটকেন্দ্রে আগুন

ওমেন আই:

খুলনার দু’টি ভোট কেন্দ্রে, চট্টগ্রাম ও ফেনীতে দুটি ভোটকেন্দ্রে ও নরসিংদীর একটি কেন্দ্রে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সীতাকুণ্ড পৌরসভা এলাকায় একটি ভোটকেন্দ্রের সরঞ্জামে এবং এর পৌনে এক ঘণ্টার মাথায় ফেনীর সোনাগাজি উপজেলায় একটি ভোটকেন্দ্রে আগুন দেয়া হয়। নরসিংদীর বানিয়াছল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে আগুন দিয়েছে বিএনপিসহ ১৮ দলীয় জোটের কর্মী-সমর্থকরা ।
খুলনার দু’টি ভোট কেন্দ্রে অজ্ঞাত দুর্বৃত্তরা আগুন দিয়েছে। আজ শুক্রবার রাত সাড়ে ৮টায় দিকে নগরীর বিকে ইউনিয়ন ইনস্টিটিউশন ও সরকারি আদর্শ সুন্দরবন কলেজে এ ঘটনা ঘটে। তবে বিকে স্কুলে আগুনে কিছু বই পত্র পুড়ে গেলেও সুন্দরবন কলেজে কোন ক্ষতি হয়নি।
খুলনা থানার ওসি সাহাবুদ্দিন আজাদ জানান, রাত আনুমানিক সাড়ে ৮টায় দুর্বৃত্তরা বিকে ইউনিয়ন ইনস্টিটিউশন আগুন দেয়। এ সময় স্কুলের বেশ কিছু বই পুড়ে গেছে ও একটি শ্রেণী কক্ষ ক্ষতিগ্রস্ত হয়েছে। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন। এর কিছু সময় পরেই সরকারি আদর্শ সুন্দরবন কলেজ আগুন দেয় তবে কোন ক্ষতি হয়নি।

সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসান জানান, পৌরসভার আলম শফী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বুথ তৈরির জন্য রাখা বাঁশ ও কাপড়ে এবং চেয়ারে আগুন দেয় দুর্বৃত্তরা। কিছুক্ষণের মধ্যে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে রাত সোয়া ১০টার দিকে ফেনীর সোনাগাজি উপজেলার নবাবপুর ইউনিয়নের গোয়ালিয়া গ্রামে অন্নদাচরণ সরকারি বিদ্যালয় কেন্দ্রে পেট্রোল ঢেলে আগুন দেয় দুর্বৃত্তরা।

সোনাগাজি মডেল থানার ওসি সুভাষ চন্দ্র পাল জানান, অগ্নিসংযোগের পর স্থানীয়রা ছুটে গিয়ে আগুন নিভিয়ে ফেলেন। এতে বিদ্যালয়ের একটি কক্ষ পুরোপুরি পুড়ে গেছে।

অন্যদিকে রাত সোয়া ৯টার দিকে চট্টগ্রাম নগরীর ষোলশহরের ২ নম্বর গেট এলাকায় উপহার কমিউনিটি সেন্টারের সামনে একটি বাসে আগুন দেয়া হয় বলে জানান পুলিশের পাঁচলাইশ জোনের সহকারী কমিশনার আব্দুর রউফ।

রোববার দশম জাতীয় সংসদের ভোট র্বজনের ডাক দিয়ে শনিবার সকাল থেকে টানা ৪৮ ঘণ্টার হরতাল ডেকেছে বিএনপি নেতৃত্বাধীন বিরোধী দলীয় জোট।

আরও পড়ুন

Back to top button
Close
Close