আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধসারাদেশ

ধর্ষণের পর কিশোরীকে পুড়িয়ে হত্যা: বিচারের দাবিতে সোচ্চার মানুষ

ওমেন আই:
কলকাতায় ধর্ষণের শিকার মেয়েকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় তার বাবা বিচারের দাবিতে লড়াই চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন। এ ঘটনায় এখন পর্যন্ত আটজনকে আটক করা হলেও তাদের রক্ষা করতে ঘটনাটিকে ভিন্ন খাতে প্রবাহিত করার চেস্ট চলছে। গণমাধ্যমে হত্যার ঘটনাটি প্রকাশিত হওয়ার পর দোষীদের শাস্তির দাবিতে সোচ্চার হয়েছে মানুষ। বিবিসি

কিশোরীর ট্যাক্সিচালক বাবা চেয়েছিলেন মৃতদেহ পিস হ্যাভেন মর্গে রাখা হবে এবং লাশ নিয়ে একটি শোকযাত্রার আয়োজন করা হবে। কিন্তু ঐ রাতেই পরিবারের সম্মতি ছাড়া পুলিশ লাশটি ছিনিয়ে নেয়। কিশোরীর ভাই বলেন, পুলিশ মামলাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে। অগ্নিদগ্ধ কিশোরী হাসপাতালে ভর্তি হওয়ার পর তদন্তকারী কর্মকর্তা মাধব সন্তোষের কাছে জানায় দুইজন জোরপূর্বক তার গায়ে আগুন ধরিয়ে দিয়েছিল। একটি টেলিভিষণে এমন তথ্য প্রচারিত হওয়ার পর দোষীদের বিচারের দাবিতে আন্দোলন করছে সাধারণ মানুষ।
ঐ কিশোরীর গায়ে আগুন ধরিয়ে দিয়ে আত্মহত্যার নাটক সাজানো হয়েছে এমন তথ্য জানার পর জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ফুঁসে উঠেছে পুরো ভারত। গত ২৫ অক্টোবর পশ্চিমবঙ্গের এ কিশোরী ধর্ষণের শিকার হয়। এরপর থেকে ধর্ষকরা তাকে বারবার হুমকি দিতে থাকে। দুর্বৃত্তদের দেয়া আগুনে তার শরীরের ৪০ শতাংশ পুড়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

আরও পড়ুন

Back to top button
Close
Close