আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

ছাত্রীকে পিটিয়ৈ আহত করলেন শিক্ষক!

barisal_54681ওমেনঅাই: স্কুল শিক্ষক নাসির উদ্দিন রাঢ়ীর কাছে এককভাবে গণিত বিষয়ে প্রাইভেট পড়তে না চাওয়ায় অষ্টম শ্রেনীর এক ছাত্রীকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে ওই শিক্ষকের বিরুদ্ধে। জেলার উজিরপুর উপজেলার বড়াকোঠা ইউনিয়নের গাজিরপাড় মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

মুর্মূর্ষু অবস্থায় আহত ছাত্রী রহিমা আক্তারকে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মঙ্গলবার রাতে থানায় অভিযোগ করা হয়েছে।

গাজিরপাড় গ্রামের আব্দুল হাওলাদারের স্ত্রী ও আহত ছাত্রীর মা খাদিজা বেগম অভিযোগ করেন, দীর্ঘদিন থেকে তার মেয়েকে বিভিন্ন ধরনের কু প্রস্তাব দিয়ে আসছিলো শিক্ষক নাসির উদ্দিন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহত ছাত্রী রহিমা আক্তার জানায়, শিক্ষক নাসির উদ্দিন দীর্ঘদিন থেকে তাকে এককভাবে গণিত বিষয়ে প্রাইভেট পড়াতে চায়। মঙ্গলবার সকালে স্কুলে আসার পর পুনরায় নাসির উদ্দিন ওই প্রস্তাব দিলে সে (রহিমা) তা প্রত্যাখান করে। এতে ক্ষিপ্ত হয়ে গণিত ক্লাসের সময় বিনা কারণে ক্লাসরুমের ভাঙা বেঞ্চের পায়া দিয়ে তাকে বেধড়ক পিটিয়ে জখম করে।

সূত্রমতে, খবর পেয়ে আহত স্কুলছাত্রীকে তার পরিবারের লোকজন উজিরপুর হাসপাতালে নিয়ে আসার পথে শিক্ষকের ভাড়াটিয়া লোকজনে বাধা প্রদান করে। পরবর্তীতে স্থানীয়দের সহযোগিতায় আহত ছাত্রীকে উজিরপুর হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় বাসিন্দা খলিলুর রহমান জানান, সম্প্রতি সময়ে ওই শিক্ষকের উত্যক্তের কারণে একাধিক ছাত্রী অন্য স্কুলে গিয়ে ভর্তি হয়েছে। এছাড়া সম্প্রতি শারমিন আক্তার নামের এক ছাত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার পিছনেও ওই শিক্ষক জড়িত।

শিক্ষক নাসির উদ্দিনের বিরুদ্ধে প্রায়ই শিক্ষার্থীদের পিটিয়ে আহত করার ঘটনার সত্যতা স্বীকার করে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিসুর রহমান বলেন, মঙ্গলবার স্কুলের অফিসিয়াল কাজে আমি শিক্ষা অফিসে ছিলাম, তাই কিছু বলতে পারবো না। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও তিনি জানান।

নিজেকে নির্দোষ দাবি করে অভিযুক্ত শিক্ষক নাসির উদ্দিন জানান, অংক না পাড়ায় সামান্য কয়েকটি আঘাত করেছি। এতে যে কিভাবে হাত ফেটে গেছে তা বলতে পারবো না।

ঢাকা, ৩০ এপ্রিল (ওমেনআই)//এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close