আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

লালমনিরহাটে কিশোরীকে ধর্ষণের পর হত্যা

Dhorsonওমেনআই:লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সানিয়াজান ইউনিয়নের ঠ্যাংঝাড়া এলাকায় এক কিশোরীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার সকালে স্থানীয়রা রিনা আক্তার (১৩) নামের ওই কিশোরীর লাশ ভুট্টাক্ষেতে দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে।

দুর্বৃত্তরা মেয়েটিকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে পার্শ্ববর্তী ভুট্টাক্ষেতে রাতভর ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করে লাশ ফেলে রেখে যায়।

এলাকাবাসী জানান, মেয়েটি মোস্তাজীরপাড়া এলাকার জলিলুর রহমান মোস্তাজীরের পালিত মেয়ে। তিন বছর বয়সে বাবা-মা হারানো মেয়েটি মোস্তাজীর পারিবারে বেড়ে উঠে।

শুক্রবার সন্ধার পর থেকে ওই কিশোরীকে বাড়িতে খুঁজে পাওয়া যাচ্ছিল না। স্থানীয়রা শনিবার সকালে ভুট্টাক্ষেতে তার লাশ দেখতে পায়।

সানিয়াজান ইউনিয়ন চেয়ারম্যান এনায়েতউল্লাহ জানান, মেয়েটিকে বাড়ির অদূর থেকে মুখ চেপে উঠিয়ে নিয়ে গিয়ে ভুট্টাক্ষেতে ধর্ষণের পর হত্যা করে লাশ ফেলে রেখেছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ভুট্টাক্ষেতে এক কিশোরীর লাশ পাওয়া গেছে। দুবৃর্ত্তরা তাকে ধর্ষণের পর হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। অপরাধীদের গ্রেপ্তারের তৎপরতা চলছে।

ঢাকা, ৯ মে (ওমেনঅাই)/এসএল/

আরও পড়ুন

Back to top button
Close
Close