আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

‘যারা ভোট দিতে যাবে তারা শয়তান’

ওমেন আই :
কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ৫ জানুয়ারির নির্বাচনে কেউ ভোটকেন্দ্রে যাবে না। যারা ভোটকেন্দ্রে যাবে, তারা মানুষ নয়, তারা শয়তান।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ আয়োজিত গণ-অনশন কর্মসূচিতে তিনি এ কথা বলেন।

একতরফা নির্বাচন বাতিল, খালেদা জিয়াকে অবরুদ্ধ করে রাখার প্রতিবাদে এ অনশনের আয়োজন করা হয়। কাদের সিদ্দিকী বলেন, দেশে ৫ জানুয়ারি যেটা হচ্ছে সেটা ভোট নয়, শয়তানি। যারা ভোট দিতে যাবে তারা শয়তান। তিনি বলেন, শেখ হাসিনার লজ্জা-শরম থাকলে ১৫ দিন আগেই এই একতরফা নির্বাচন বাতিল করতেন।

কাদের সিদ্দিকী বলেন, ৫০ ঘণ্টা থেকে ৫০ দিন একটানা অনশন করে শেখ হাসিনার পতন ঘটানো হবে। ইতিহাসে শেখ হাসিনার নাম স্বৈরাচারী শাসক হালাকু খান, চেঙ্গিস খানের সঙ্গে লেখা থাকবে বলে মন্তব্য করেন তিনি।

২৯ ডিসেম্বর খালেদা জিয়ার শেখ হাসিনাকে গোপালি বলে মন্তব্য করাকে সমর্থন করে কাদের সিদ্দিকী প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে বলেন, আপনি প্রেসক্লাব, সুপ্রিম কোর্টে হামলা করবেন, বিরোধীদলীয় নেতাকে অবরুদ্ধ করে রাখবেন, সে ক্ষেত্রে খালেদা জিয়া কমই বলেছেন।

সম্মিলিত পেশাজীবী পরিষদের আহ্বায়ক রুহুল আমিন গাজীর সভাপতিত্বে গণ-অনশন কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন বিকল্পধারার সভাপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, জেএসডির আ স ম আব্দুর রব, অধ্যাপক এমাজউদ্দীন আহমদ, ডা. এ জেড এম জাহিদ হোসেন প্রমুখ।

আরও পড়ুন

Back to top button
Close
Close