আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়

‘বিএনপি-জামায়াতের ব্যাপারে সজাগ থাকুন’

hasinaওমেনআই: বিএনপি-জামায়াত আবারও সহিংস হয়ে মাথাচাড়া দিয়ে উঠতে পারে বলে মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে এ ব্যাপারে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন।

শনিবার বিকেলে রাজধানীর হাজারীবাগ ফায়ার সার্ভিস ডিফেন্স স্টেশন এবং শহীদ শামসুন্নেসা আরজুমনি মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধনের পর এক সুধী সমাবেশে প্রধানমন্ত্রী এ আহ্বান জানান।

এসময় প্রধানমন্ত্রী বলেন, ‘বিএনপি দেশজুড়ে সন্ত্রাস ও জঙ্গিবাদী কার্যক্রম চালিয়েছে। মানুষকে আগুনে পুড়িয়ে মেরেছে। বিএনপি-জামায়াত অশুভ শক্তি যেন আর মাথা উঁচু করে উঠতে না পারে সেদিকে বাংলার মানুষকে সচেতন থাকতে হবে।’

প্রধানমন্ত্রী আরও বলেন, বিএনপি নেত্রী দেশের মানুষের সমর্থন পাননি। আওয়ামীলীগকে ক্ষমতাচ্যুত করতে না পেরে মাথা নিচু করে বাড়িতে ফিরে গেছেন।

১৯৭৫ সালের ১৫ অগাস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের সঙ্গে খুন হয়েছিলেন আরজু মণি। বিপথগামী একদল সেনা সদস্যের ওই হত্যাকাণ্ডের সময় দেশের বাইরে থাকায় প্রাণে বেঁচে যান বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা।

শেখ হাসিনা যখন আরজু মণিকে নিয়ে কথা বলছিলেন তখন মঞ্চে বসে থাকা স্থানীয় সাংসদ শেখ ফজলে নূর তাপসকে চোখ মুছতে দেখা যায়।

শেখ হাসিনা বলেন, ‘আমরা দুই বোন বেঁচে গিয়েছিলাম। এই বেঁচে থাকার যে কী জ্বালা, যারা স্বজনহারা তারা বুঝবেন।’

হাজারীবাগ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনটি দেশের দুইশ ৮৬তম স্টেশন।

প্রধানমন্ত্রী ফায়ার সার্ভিসের পাশাপাশি বিভিন্ন উদ্ধার কর্মকাণ্ডে অংশ নেওয়ায় সেনাবাহিনী, বিমানবাহিনী, নৌবাহিনী, পুলিশ, র‌্যাব ও বিজিবিসহ সব বাহিনীকে ধন্যবাদ জানান।

ঢাকা, ২৪ মে (ওমেনঅাই)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close