আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
ক্যারিয়ার/জব সার্চ

চাকরি প্রত্যাশীদের জন্য এভারজবস

jobsওমেনআই:দেশের চাকরি প্রত্যাশীদের জন্য নতুন সাইট চালু করলো ই-কমার্স প্রতিষ্ঠান রকেট ইন্টারনেট। এভারজবস ডটকম ডটবিডি নামের এই ওয়েবসাইটটি চাকরিপ্রত্যাশীদের কাছে খুব সহজে ও দ্রুততার সাথে চাকরির খবর পৌঁছে দেবে।

সোমবার সংবাদ সম্মেলনের মাধ্যমে এভারজবস আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে তাদের কার্যক্রম শুরুর ঘোষণা দেয়। এক হাজারের বেশি প্রতিষ্ঠানের দুই হাজারের বেশি চাকরির বিজ্ঞপ্তি নিয়ে তাদের কার্যক্রম শুরু করা হয়।

সংবাদ সম্মেলনে এভারজবস বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর খায়েস ভ্যারহাইকে বলেন, দেশে ক্রমাগত বাড়তে থাকা স্মার্টফোন আর ইন্টারনেটের ব্যবহারকে কাজে লাগিয়ে তরুণ চাকরিপ্রত্যাশীরা যাতে খুব সহজে চাকরির সন্ধান পেতে পারেন সেদিকে বিশেষ নজর রেখে সাইটি তৈরি করা হয়েছে। তথ্যপ্রযুক্তির এই যুগে দক্ষ পেশাজীবীরা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে পারবে।

অন্যান্য জবসাইট থেকে এভারজবসের পার্থক্যের ব্যাপারে খায়েস বলেন, আমরা ঢাকার বাইরের প্রার্থীদের অগ্রাধিকার দিতে চাই। এ জন্য জেলা পর্যায়ে চাকরি প্রত্যাশীদের জন্য এভারজবস চাকরিমেলাসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

এ সময় তথ্যপ্রযুক্তি ও ই-কমার্স বিশেষজ্ঞ মুনির হাসান বলেন, দেশে বছরে প্রায় ২০ লাখ মানুষ চাকরির বাজারে প্রবেশ করে। কিন্তু বেশিরভাগই তাদের লক্ষ্যে পৌছাতে পারে না। প্রত্যাশা থাকবে, নতুন এই সাইটটি যেন সেদিকে নজর দিয়ে কাজ করে।

তবে স্থানীয় বেশ কয়েকটি জনপ্রিয় জবসাইট থাকায় এভারজবসকে প্রতিযোগিতার সম্মুখীন হতে হবে বলে মনে করেন তিনি।

মায়ানমার ও শ্রীলংকাতে কার্যক্রম শুরুর মধ্য দিয়ে এশিয়াতে যাত্রা শুরু এভারজবসের। এবার তৃতীয় দেশ হিসেবে বাংলাদেশে এই জবসাইট চালু করলো এশিয়া প্যাসিফিক ইন্টারনেট গ্রুপের এই প্রতিষ্ঠান।

ঢাকা, ২ জুন (ওমেনঅাই)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close