আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

আমার মা-ই পরিবারের মেরুদণ্ড: দীপিকা

00 deepikaওমেনআই: পৃথিবীতে যিনি মহান কিছু হতে পেরেছেন তাদের অনুপ্রেরণা কিংবা উৎসাহের শুরুটা প্রথমে ঘর থেকেই শুরু হয়েছে। নিজের ঘরের সাপোর্ট না থাকলে বড় কিছু হওয়া খুব দুঃসাধ্য। আর ঘরের মানুষ ‘মা’-এর চেয়ে পারদর্শি আর কে হতে পারে! বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রী দীপিকা পাডুকোনও তার ব্যতিক্রম নন। তিনি আজ উপমহাদেশের মস্ত অভিনেত্রী। কিন্তু তার পেছনেও আছেন অনুপ্রেরণা দাতা, তিনি আর কেউ নন স্বয়ং মা উজ্জ্বলা পাডুকোন। আর আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নিজের মায়ের সম্পর্কে বললেন বিস্তর কথাবার্তা। নিজের মাকে পরিবারের মেরুদণ্ড বলেও উল্লেখ করেছেন বলিউডের এ সময়ের শীর্ষস্থানীয় অভিনেত্রী দীপিকা পাডুকোন।

জানা গেছে, নাচে গানে আর পুরস্কার প্রাপ্তির মধ্য দিয়ে শেষ হয়েছে ১৬ তম ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ড, যা সংক্ষেপে আইফা অ্যাওয়ার্ড নামে পরিচিত। ৫ জুন থেকে ৭জুন পর্যন্ত মালয়েশিয়ার কুয়ালালামপুরে বসেছিলো বলিউডের তারকাদের নিয়ে গ্ল্যামারাস এই অনুষ্ঠানটি। আর এবারের ২০১৪-১৫ বছরে পিকু, হ্যাপি নিউ ইয়ার এবং ফাইন্ডিং ফ্যানির জন্য সেরা নারীর পুরস্কারে সম্মানিত করা হয় বলিউড ডিবা দীপিকা পাডুকোনকে।

বছরের সেরা নারী নির্বাচিত হওয়ার পর দীপিকা এটি উৎসর্গ করেন নিজের মাকে। তিনি বলেন, এই পুরস্কার অর্জনের জন্য সবচেয়ে বেশী পরিশ্রম করেছেন তার মা। মা-কে রিয়েল হিরো আখ্যা দিয়ে দীপিকা বলেন, আমার মা-ই আমাদের পরিবারকে আগলে রেখেছে। তিনিই একমাত্র আমার অনুপ্রেরণাদাতা। হ্যাঁ, আমার বাবা,বোন তারাও আমাকে যথেষ্ঠ উৎসাহ দেয়, কিন্তু মা-ই আমার অনুপ্রেরণার মূল উৎসদাতা। মা না থাকলে হয়তো আমার দীপিকা পাডুকোন হয়ে উঠা সম্ভব হতো না। আমার বাবা ভারত জাতীয় দেলের সাবেক ব্যাডমিন্ট খেলোয়ার প্রকাশ পাডুকোন, তিনি একজন সেলিব্রেটি, বোন ভারতের সেরা গলফারদের একজন; সবাই সবার কাজে ব্যস্ত। কিন্তু মা’রই কোনো ব্যস্ততা নেই। তিনিই সবাইকে তৈরি করেন দেন। আমরা সবাই স্পট লাইটে থাকি, আর মা হচ্ছে পেছনের কারিগর। সত্যিকার অর্থে মা-ই হচ্ছেন রিয়েল হিরো।

ঢাকা, ৮ জুন (ওমেনআই)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close