আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
খেলাধুলা

বিশ্রাম নিতে চান ভেনাস উইলিয়ামস

ওমেন আই: মৌসুম শুরুর টুর্নামেন্টে অকল্যান্ড ক্লাসিকের ফাইনালে সার্বিয়ার আনা ইভানোভিচের কাছে হেরে পরিশ্রান্ত ভেনাস উইলিয়ামস । তাই হোবার্ট ওপেন থেকে নিজেকে সরিয়ে নিলেন আমেরিকার টেনিস তারকা ভেনাস উইলিয়ামস।

অস্ট্রেলিয়ান ওপেনের আগে পরিপূর্ণ বিশ্রাম নিয়ে ফিট হয়ে ওঠার লক্ষ্যেই হোবার্ট ইন্টারন্যাশনাল টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন মহিলা এককে সাতবারের গ্র্যান্ডস্লামজয়ী আমেরিকান টেনিস তারকা ভেনাস উইলিয়ামস।

এ বিষয়ে টেনিস র‌্যাংকিংয়ের সাবেক নাম্বার ওয়ান এই তারকা বলেন, “বছরের প্রথম বড় টুর্নামেন্টের আগে আমার বিশ্রাম দরকার। শরীরও সেকথা বলছে। পুরোপুরি ফিট হয়েই কোর্টে নামতে চাই আমি।”

২০১২ সালের পর এখন পর্যন্ত কোনো শিরোপা জিততে পারেননি ভেনাস উইলিয়ামস। আর ২০০৮ সালে জিতেছিলেন সর্বশেষ গ্র্যান্ড স্লাম। এবার অস্ট্রেলিয়ান ওপেনে ভালো করার আশাবাদ জানিয়েছেন উইলিয়ামস পরিবারের বড় মেয়ে। বয়স ৩৩।

আগামী ১৩ জানুয়ারী শুরু হবে মৌসুমের প্রথম গ্র্যান্ডস্লামের টুর্নামেন্ট অস্ট্রেলিয়ান ওপেন। তার আগে ভেনাস উইলিয়ামস বলেন, “নতুন বছরে আমি ভালো বোধ করছি। আমি বলতে চাই না যে মেলবোর্নে কিছু একটা করে ফেলব। তবে ভালো করার জন্য মুখিয়ে আছি আমি।”

আরও পড়ুন

Back to top button
Close
Close