আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়

শ্বশুরবাড়ির ৪ জনকে খুন, জামাই আটক

jaypurhat_68044ওমেনআই: জয়পুরহাট জেলার পাঁচবিবিতে ছেলে, শাশুড়ি, শ্যালিকা ও ফুফা শ্বশুরকে কুপিয়ে হত্যা করেছে সুমন হেমরম (৩৬) নামের এক ব্যাক্তি।এ ঘটনায় গুরুতর আহত হয়েছে স্ত্রী সিলভিয়া হেমরম (২৮)।

উপজেলার হিলি সীমান্ত সংলগ্ন ভীমপুর আদিবাসী পল্লীতে শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় শনিবার ভোরে ঘাতক সুমনকে আটক করেছে।

নিহত ব্যক্তিরা হলেন, সুমনের শাশুড়ি সন্ধ্যা রানী (৪৮), শ্যালিকা তেরেজা মারান্ডি (২২), ফুপা শ্বশুর মার্কেল হেমরম ও নিজের ছেলে সানি হেমরম (৬)। নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে।

গুরুতর আহত সুমনের স্ত্রী সিলভিয়াকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল থেকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে সুমনের স্ত্রী সিলভিয়ার সাথে প্রতিবেশি এক যুবকের পরকীয়া প্রেমের সর্ম্পক ছিল । সুমন স্ত্রীর এ অনৈতিক সম্পর্কের বিষয়টি শ্বশুর-শাশুড়িকে একাধিকবার জানালে এতে তারা কোনো কর্ণপাত করেনি।

এ ঘটনার জের ধরে শুক্রবার রাতে সুমনের সাথে তার স্ত্রী সিলভিয়ার ঝগড়া বাধে। এর এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে চাপাতি দিয়ে স্ত্রীকে আঘাত করে সে। এতে স্ত্রী গুরুত্বর আহত হয়।

এরপরই একে একে নিজের শিশু সন্তান, শাশুড়ি, শ্যালিকা ও ফুফা শ্বশুরকে কুপিয়ে আহত করে সে। এতে ঘটনাস্থলেই তারা নিহত হন।

পাঁচবিবি থানার ওসি আবু হেনা মোস্তফা কামাল জানান, ঘটনার পর স্থানীয়রা সুমনকে ধরে পুলিশে দিয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে।

ঢাকা, ২০ জুন (ওমেনআই)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close