আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

ফাহমিদার ‘ভালবাসার নীদমহল’ মিউজিক ভিডিও রিলিজ

201303020-fahmidaওমেনঅাই: ২০০৭ সাল, আষাঢ় শ্রাবণ এ্যালবামটিতে ভালবাসার নীদমহল নামে এক অসাধারন সুর আর রিদম ইঞ্জিনিয়রিং নিয়ে কাজ করলেন ডিজে রাহাত । বাংলাদেশের খ্যাতিমান তারকা কন্ঠশিল্পী ফাহমিদা নবী কন্ঠ দিলেন সে গানটিতে , গানের ভালবাসার এক তাজমহল সৃষ্টি হলো যেন , গান পেল প্রান । গানটির নাম “ভালবাসার নীদমহল” ।
গ্রুভি রিদম যে একটা গান কে কতটা প্রান দিতে পারে অনেক টা ডাব স্লো ফাঙ্ক এর কন্টিনুয়াস বেজ কিক আনতে পারে এক ঘোর শ্রোতার শ্রবণে , আর সেখানে যদি থাকে ফাহমিদা নবীর মত মিষ্টি কন্ঠের সুমধুর কারুকাজ তাহলে তো আর কিছু প্রয়োজন নেই শ্রোতাদের জন্য।

ঠিক এমনটিই ঘটেছে ভালবাসার নীদমহল গানটি তে । ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন ডি জে রাহাত । ফাহমিদা নবী’র ভক্ত রা ভালবাসা’র নীদমহলের জন্য জানিয়েছেন হৃদয় নিঃসৃত ভালবাসা শিল্পীকে।
২০১৫ , ভালবাসার নীদমহল পেল এক নতুন আলো । অফিসিয়াল মিউজিক ভিডিও রিলিজ করা হয়েছে ।
মিউজিক ভিডিও নির্মাণ করে এবার বাংলাদেশের মিউজিক ভিডিওর জগতে নির্মল এক আভা এনে দিয়েছেন তরুণ খ্যাতিমান বিনোদন সাংবাদিক এবং নির্মাতা মন্‌জু আহমেদ । ইতিমধ্যেই মন্‌জু আহমেদ প্রায় ১৫ টির মত মিউজিক ভিডিও নির্মান করে কেড়ে নিয়েছেন দর্শকদের দৃষ্টি , এবং তাঁর নান্দনিক নির্মাণ এবার অত্যন্ত সুক্ষ রুচিশীল এক ভিজুয়াল মেলোডী উপহার দিয়েছে ভালবাসার নীদমহল গানটির গ্রুভ এ এবং গানটিকে করে তুলেছে হৃদয়গ্রাহী ও দৃষ্টিনন্দন ।
রাশান ট্র্যাক এর ইন্সপিরেশন এবং ফিল এ গাওয়া স্লো ডাব রিদম কন্টিনিউটির রিদম এঞ্জেনিয়ারিং এর সাথে মিলেছে মন্‌জু আহমেদ এর ভীষণ ভিন্ন ধরনের স্বপ্নীল এক রং এর ছোঁয়ায় স্বাতন্ত্রমন্ডিত মিউজিক ভিডিও নির্মাণশৈলী । গানটি সাউন্ড না দিয়ে টিভি কিংবা ইউটিউবে দেখলে মনে হবে অনেক টাকা ব্যয় করে বিদেশ থেকে বানিয়ে নিয়ে আসা হয়েছে অত্যন্ত সাধারণ কিন্তু গর্জিয়াস মিউজিক ভিডিওটি ।
কিন্তু ধারনা ভেঙ্গে যাবে যখন ক্রেডিট লাইন গুলো ফুতে উঠতে শুরু করবে , তখন দর্শকরা চমকে যাবেন এই ভেবে যে , বিদেশ থেকে নয় , মিউজিক ভিডিও টি শুটিং, এডিটিং কালার কারেকশন সব করা হয়েছে বাংলাদেশে , এবং এই মিউজিক ভিডিও টির নির্মাতা মন্‌জু আহমেদ।
এই ্নির্মতা “ভালবাসা ভালবাসি’’ “মুখ ঢেকে যায়” জনপ্রিয় অনুষ্ঠান নির্মাণ ছাড়াও নানান টেলিভিশনে অনেক ক্রিয়েটিভ অনুষ্ঠাণ নির্মাণ করেছেন ।

ডিজে রাহাত জানালেন “আমার সব কাজ আমার সংগীত নিয়ে যত গবেষনা, প্লে লাইন সব কিছু শ্রোতা এবং দর্শকদের জন্য” তাদের জন্যই আমার এই ঈদ উপহার ।
মিউজিক ভিডিও টি টেলিভিশন এ দেখা যাবে সারা দেশের ঈদ আনন্দ আয়োজন এ চ্যানেল আইতে ।

ঢাকা, ২৯ জুন (ওমেনআই)//এসএল///

আরও পড়ুন

Back to top button
Close
Close