আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
রাজনীতি

সৌদি যাওয়া হচ্ছে না খালেদার!

khaleda ziaওমেনঅাই:বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আজ (বুধবার) সৌদি আরব যাওয়া নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।সৌদি বাদশাহর আমন্ত্রণে পবিত্র ওমরাহ পালনের উদ্দেশে আজ বুধবার সন্ধ্যায় তার সৌদি আরব যাওয়ার কথা ছিল।

দলের পক্ষ থেকেও এ ব্যাপারে নিশ্চিতও করা হয়েছিল।

আজ সন্ধ্যা সাড়ে ৭টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এমিরেটস এয়ারলাইন্সের একটি বিমানযোগে তাঁর সৌদি রওনা হওয়ার কথা ছিল।

আজ সকালে এ নিয়ে অনিশ্চয়তা দেখা দেয়।খোঁজ নিয়ে জানা গেছে, আজ খালেদার সৌদি যাওয়া হচ্ছে না।তবে এ নিয়ে দলের পক্ষ থেকে কেউ কোনো কথা বলছেন না।

ওদিকে লন্ডন থেকে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সৌদি আরব যাওয়ার কথা থাকলেও তিনিও এ রিপোর্ট লেখা পর্যন্ত সৌদি আরব যাননি।দলের পূনর্গঠন নিয়ে খালেদার সঙ্গে তারেক রহমানের বৈঠক হওয়ার কথা বলে গণমাধ্যমে প্রচার রয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, গত সোমবার রাতে দলের সিনিয়র নেতাদের সঙ্গে বৈঠকে বেগম জিয়া নিজেই আজকের সৌদি যাওয়া নিয়ে অনিশ্চয়তার কথা জানিয়েছিলেন।

এদিকে লন্ডন থেকে আজই ব্রিটিশ এয়ারলাইন্সের একটি বিমানযোগে রওনা হওয়ার কথা ছিল বড় ছেলে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, তার স্ত্রী জুবাইদা রহমান ও কন্যা জায়মা রহমানের। দুবাই বিমানবন্দরে পৌঁছে মায়ের সঙ্গে মিলিত হওয়ার কথা ছিল তারেক রহমানের।

ঢাকা, ০৮ জুলাই (ওমেনআই)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close