আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়

উচ্চমধ্য আয়ের দেশ গড়ার কাজ চলছে: প্রধানমন্ত্রী

pmmওমেনআই:প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, উচ্চমধ্য আয়ের দেশ হিসেবে বাংলাদেশকে গড়ে তুলতে কাজ করছে সরকার।

আজ বৃহস্পতিবার সকালে নিজ কার্যালয়ে প্রধানমন্ত্রীর নিরাপত্তা বাহিনীর (এসএসএফ) প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমরা রাজনীতি করি। জনগণ আমাদের মূলশক্তি। এই জনগণ থেকে যেনো বিচ্ছিন্ন না হয়ে যাই। দায়িত্ব পালনকালে এই বিষয়টি খেয়াল রাখবেন।

প্রধানমন্ত্রী আরও বলেন, জনগণের জন্য কাজ করাই আমাদের রাজনীতি। এর আগেও আমাকে হত্যার অনেক চেষ্টা হয়েছে। তাই নিরাপত্তা দেবেন ঠিকই। তবে জনগণ থেকে যেনো বিচ্ছিন্ন না হই। বিচ্ছিণ্ন হয়ে গেলে আমার বেঁচে থাকার অর্থ নেই।

প্রধানমন্ত্রী এ সময় এসএসএফ’র সকল সদস্যদের দক্ষতা, নিষ্ঠা, কর্তব্যপরায়নতা, আনুগত্য, পেশাদারিত্ব ও নৈপুণ্যের ভূয়সী প্রশংসা করেন।

ভবিষ্যতেও এই বাহিনীর সদস্যরা অতীতের ন্যায় প্রশ্নাতীত আনুগত্য ও সর্বোচ্চ পেশাদারিত্ব বজায় রেখে তাদের ওপর অর্পিত দায়িত্ব অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করে যাবে বলেও আশা প্রকাশ করেন।

দরবার শেষে প্রধানমন্ত্রী আমন্ত্রিত অতিথি ও এসএসএসফ সদস্যদের সাথে প্রীতিভোজে অংশ নেন।

১৯৮৬ সালে গঠিত এলিট ফোর্স এসএসএফ দেশের রাষ্ট্র ও সরকার প্রধান এবং সরকার কর্তৃক ঘোষিত অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তির নিরাপত্তা দিয়ে থাকে।

দরবারে অন্যদের মধ্যে প্রধানমন্ত্রীর উপদেষ্টামণ্ডলীর সদস্যবৃন্দ, ৩ বাহিনী প্রধান, প্রধানমন্ত্রীর মূখ্য সচিব, পুলিশের মহাপরিদর্শক, পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তা, এসএসএফ মহাপরিচালক মেজর জেনারেল শেখ মোহাম্মদ আমান হাসান উপস্থিত ছিলেন।

ঢাকা, ২৩ জুলাই (ওমেনআই)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close