আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
অপরাধ

রাজধানীর উত্তরায় ফের গণধর্ষণ

rapওমেনআই: রাজধানীর উত্তরায় স্বপ্ন সুপার শপের এক তরুণী বিক্রয়কর্মীকে (১৭) গণধর্ষণের অভিযোগ উঠেছে। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

বৃহস্পতিবার রাতে রাজলক্ষী মার্কেটের পেছনের একটি নির্মাণাধীন ভবনে ওই তরুণীকে সহযোগীদের নিয়ে পালাক্রমে ধর্ষণ করেছে তার এক সহকর্মী।

তরুণীর দুলাভাই বেলাল হোসেন জানান, তার শ্যালিকা তাদের সঙ্গে আজমপুরের বাসায় থাকে। মাসখানেক আগে সে সেলসম্যানের চাকরি নেয়। প্রতিদিন সে বাসা থেকে হেঁটেই কর্মস্থলে আসা-যাওয়া করত।

তিনি জানান, বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে কাজ শেষে সে বাসার উদ্দেশে রওয়ানা হয়। একই মেগাশপের সেলসম্যান আরিফ (২৫) এবং আরও দুই যুবক মিলে তাকে মুখ চেপে ধরে পাশের নির্মাণাধীন একটি ভবনে নিয়ে যায়। সেখানে ওই তিন যুবক তাকে হত্যার ভয় দেখিয়ে পালাক্রমে ধর্ষণ করে চলে যায়। তবে আরিফ ছাড়া অন্য দুজনকে সে চিনতে পারেনি।

পরে রাত ১১টার দিকে মেয়েটি বাসায় গিয়ে ‍তার বোন-দুলভাইকে বিষয়টি জানায়। আহত অবস্থায় তাকে রাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ডিএমসি) হাসপাতালে নিয়ে আসেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ সহকারী উপপরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাস জানান, ওই তরুণীকে হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। তবে এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় কোনো অভিযোগ করা হয়নি।

এর আগে যমুনা ফিউচার পার্কে কর্মরত এক আদিবাসী মেয়ে গণধর্ষণের শিকার হন।

ঢাকা. ০১ আগস্ট (ওমেনঅাই)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close