আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
সারাদেশস্পট লাইট

প্রধানমন্ত্রী ও পরিবারের নামে ফেইসবুক আইডি বন্ধের অনুরোধ

hasiaওমেনঅাই: যারা আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বা তার পরিবারের অন্য সদস্যদের নামে ফেইসবুক পেইজ খুলেছেন, তাদের তা বন্ধের অনুরোধ জানিয়েছে আওয়ামী লীগ। আওয়ামী লীগের ফেইসবুক পেইজে এক `বিশেষ ঘোষণা’য় এই অনুরোধ করা হয়েছে।

আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা, তার ছোট বোন শেখ রেহানা, শেখ হাসিনার মেয়ে সায়মা হোসেন পুতুল এবং শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিক ববির কোনো ফেইসবুক পেইজ নেই।

তবে প্রধানমন্ত্রীর ছেলে এবং তার তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের একটি ভেরিফায়েড ফেইসবুক পেইজ রয়েছে এবং বিভিন্ন সময়ে তিনি তাতে স্ট্যাটাস দিয়ে থাকেন।

এছাড়া আওয়ামী লীগের ভেরিফায়েড ফেইসবুক পেইজ থেকেও বিভিন্ন সময়ে দলীয় অবস্থান বা তথ্য প্রকাশ করা হয়।

সেখানে শনিবার রাতে `বিশেষ ঘোষণা’য় বলা হয়, “কিছু কিছু ফেইসবুক পেইজ বাংলাদেশ আওয়ামী লীগ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানা, বঙ্গবন্ধুর দৌহিত্র রেদওয়ান মুজিব সিদ্দিক ও বঙ্গবন্ধুর দৌহিত্রী সায়মা ওয়াজেদ হোসেন পুতুলের নামে নানাবিধ বিভ্রান্তিমূলক আপডেট ও খবর প্রকাশ করছে।” ওই পেইজগুলো শেখ হাসিনা, শেখ রেহানা, পুতুল এবং ববি পরিচালনা করেন না বলেও ঘোষণায় জাননো হয়।

“অনেক পেইজের বিবরণে আবার অ্যাডমিনরা লিখছেন ‘এই পেইজ অফিসিয়াল’ কিংবা তাদের ‘তত্ত্বাবধায়নে পরিচালিত’; এই তথ্য সম্পূর্ণ বানোয়াট।

“তাই এই সকল পেইজের অ্যাডমিনদের বিনীত অনুরোধ করা হচ্ছে, পেইজগুলো ‘Unpublished’ করার জন্য”

ঢাকা, ০২ আগস্ট(্ওমেনঅাই)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close