আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
লাইফ স্টাইল

বর্ষায় হরেক রকমের ব্যাগ

Bags-1415620322ওমেনআই: বর্ষায় বাইরে বেরুতে প্রস্তুতি একটু বেশিই দরকার। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের সঙ্গে সতর্কতা স্বরূপ থাকে ছাতা, ছাতা, মেক আপের জিনিস, এক্সট্রা জামা, স্কার্ফ, এক্সট্রা প্লাস্টিক আরও কত কিছু রাখতে দরকার মানানসই ব্যাগ। তবে সেই ব্যাগ হতে হবে ওয়াটারপ্রুফ- যাতে জিনিসপত্র ভিজে না যায়। তবে প্রয়োজনীয়তা মেটাতে গিয়ে ব্যাগ যদি হয়ে ওঠে ফ্যাশনে প্রতিবন্ধকতা- এমন ব্যাগ ব্যবহার করতে ইচ্ছা করে? না। আর তাই পোশাক ও ফ্যাশনের সঙ্গে মানানসই ব্যাগ বেছে নিতে হবে, যা সুরক্ষাও দেবে বর্ষায়।
পলিয়েস্টার দিয়ে তৈরি ব্যাগ বর্ষায় ভেজে না৷ এর মধ্যে প্রিন্টেড ব্যাগ বেশ আকর্ষনীয়। ফর্মাল অফিস ড্রেসের সঙ্গে মানানসই এই ব্যাগ। এসব ব্যাগে জায়গাও থাকে অনেক। মার্কেটে না গিয়ে কিনতে চাইলে অনলাইনেও পাওয়া যায় এধরনের ব্যাগ, বাজারদর ৭৫০ টাকার কাছাকাছি।

এই বর্ষায় কব্লিয়ার রুট পিভিসি ব্যাগও বেশ ট্রেন্ডি৷ উজ্জ্বল এই ব্যাগগুলি পানিতে ভেজে না, আবার বেশ ফ্যাশনেবল। পরিপূর্ণ সাজসজ্জাকে বর্ষায় উজ্জ্বল রাখতে সাহায্য করে এই ব্যাগ। নাইট পার্টি, বিয়ে বাড়ি কিংবা কোন অনুষ্ঠানে এই ব্যাগ সহজেই উপস্থাপনযোগ্য। ১০০০ টাকা থেকে ১৭০০ টাকার মধ্যে পাওয়া যাবে বিভিন্ন আকৃতির এসব ব্যাগ।
এবার বর্ষায় অপালেন্ট শপিং ব্যাগ বাজারে পাওয়া যাচ্ছে খুব। মাল্টি কালারের প্রিন্টেড ব্যাগগুলি আকৃতিতে বেশ বড়। আর ওয়াটার প্রুফ এই ব্যাগ সাধারণ জামাকাপড়ের সঙ্গে বেশ মানানসই, একটু ক্যাজুয়াল সজ্জায় যোগ করে আলাদা মাত্রা। বেশ সস্তায় এই ব্যাগের ব্যবহার হতে পারে যখন তখন। ২৫০ টাকা থেকে ৫০০ টাকার মধ্যেই অপালেন্ট শপিং ব্যাগ হতে পারে বর্ষার ফ্যাশন অনুসঙ্গ।

দেশীয় ফ্যাশনে ওয়ালবিস ব্যাগ একটু নতুন ধরণের ব্যাগ। ট্রান্সপারেন্ট এই ব্যাগের ভিতরের জিনিস বাইরে থেকে দেখা যাবে। তবে ভিজবে না ব্যাগের কিছুই। উজ্জ্বল স্মার্ট সফিস্টিকেটেড ব্যাগটি সহজেই দেয় মডার্ন লুক। এই ব্যাগের দামেও রয়েছে বৈচিত্র, ১০০০ টাকা থেকে ১৫০০ টাকার মধ্যে পাওয়া যাবে স্বচ্ছ সৌন্দর্যৈর সহায়ক এই ব্যাগ।

ঢাকা, ০৪ আগস্ট(্ওমেনঅাই)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close