আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
জাতীয়

পুরান ঢাকায় ভাইয়ের হাতে বোন খুন

bangshal_412858706_77470ওমেনআই: পুরান ঢাকার বংশাল থানার কসাইটুলী এলাকায় ভাইয়ের হাতে বোন খুন হওয়ার ঘটনায় একটি মামলা দায়ের করেছে নিহতের ছেলে ফয়সাল আহমেদ সুমন। বুধবার রাতে তিনি এ মামলা দায়ের করেন। মামলায় তিনি তার মামা আকবর হোসেন সহ অজ্ঞাত ব্যক্তিদের আসামি করেছেন।

বংশাল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান বলেন, গত বুধবার রাতে নিহতের ছেলে ফয়সাল আহমেদ সুমন বাদি হয়ে এ মামলা দায়ের করেন। বংশাল থানার মামলা নম্বর-০৩। মামলাটির তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে বংশাল থানার উপ-পরিদর্শক (এসআই) রাকিবুল ইসলামকে।

এ ব্যাপারে বংশাল থানার উপ-পরিদর্শক (এসআই) রাকিবুল ইসলামের সঙ্গে তার মুঠোফোনে যোগাযোগ করা হলেও তিনি তার মুঠোফোনটি রিসিভ করেননি।

প্রসঙ্গত, গতকাল বুধবার সকাল নয়টার সময় বংশাল থানার কসাইটুলী লেনের ৪৬ নম্বর বাড়িতে ঢুকে নিজের বড় বোন আসমা আক্তারকে মুখে রুমাল চেপে ধরে ও বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে তার ছোট ভাই আকবর হোসেন। নিহত আসমা আক্তার গত দুইমাস আগে পুরান ঢাকার তাঁতীবাজার এলাকায় একটি সোনার দোকান করার জন্য তার ছোট ভাই আকবর হোসেনকে ১৫ লাখ টাকা ধার দেয়। ওই টাকা ফেরত না দেয়ার জন্যই আকবর তার বোনকে হত্যা করেছে বলে অভিযোগ নিহতের ছেলে ফয়সাল আহমেদ সুমনের।

ঢাকা, ০৬ আগস্ট(্ওমেনঅাই)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close