আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

যেসব বলিউড তারকারা ভাগ্যে বিশ্বাসী

boliudওমেনআই:আমাদের সবার মধ্যেই ভাগ্যে বিশ্বাস করার ব্যাপারটা রয়েছে। বলিউড তারকারাও এর বাইরে নন। শাহরুখ থেকে শুরু করে স্বয়ং অমিতাভ বচ্চনও বিভিন্ন রকমের ‘কুসংস্কার’ এবং ‘লাকি চার্ম’ এ বিশ্বাস করে থাকেন। এরকম অনেক তারকার তালিকা নিচে দেয়া হল…
শাহরুখ খান
বলিউডের বাদশা বিশ্বাস করেন ৫৫৫ সংখ্যাটা তাঁর জন্য খুব লাকি। পারলে সব জায়গাতে এই নম্বরটা ব্যবহার করেন তিনি। তাঁর ফোন নম্বরেও এই সংখ্যা রয়েছে। এছাড়াও ‘চেন্নাই এক্সপ্রেস‘ ছবিতে ব্যবহৃত বাইকের নম্বরও তাই ছিল। কিং খানের একটি বিএমডব্লিউ কনভার্টিবল, একটি বেন্টলে কন্টিনেন্টাল জিটি, একটি রোলস রয়েস ফেন্টম এবং একটি মিতসুবিশি পাজেরো সুভ আছে। এগুলোর বেশিরভাগেরই রেজিস্ট্রেশন নম্বর ৫৫৫।
আমির খান
মিস্টার পারফেকশনিস্ট আবার মনে করেন উৎসবের সময় ছবি মুক্তি পেলে তা সফল হবেই হবে। ২০০৭ এর পর থেকে তাই তাঁর প্রত্যেকটা ছবি বড়দিনের সময় মুক্তি পেয়েছে। অনেকেই বিশ্বাস করেন তিনি এবং তাঁর স্ত্রী কিরণ রাও নাকি তাদের সন্তান আজাদের জন্মের সময়ও এমনভাবে ঠিক করেন যাতে তা ডিসেম্বর মাসে পড়ে।
সালমান খান
সালমান আবার তাঁর ডান হাতের স্যাফায়ার রিস্টলেট নিজের লাকি চার্ম মনে করেন। তিনি মনে করেন এই ব্রেসলেট তাঁর রক্ষাকবচ। এছাড়াও তিনি মনে করেন ঈদের সময় তাঁর ছবি মুক্তি পেলে তা সফল হবে। এই ধারণার জন্ম হয় যখন ঈদে মুক্তিপ্রাপ্ত ‘ওয়ান্টেড‘‚ ‘দাবাং‘ এবং ‘বডিগার্ড‘ সুপার হিট হয়।
ক্যাটরিনা কাইফ
ছবি মুক্তির আগে ক্যাট আজমি শরীফে- এ অবস্থিত খাজা মইনুদ্দিন চিস্তির দরগায় যাবেনই যাবেন। কারণ তিনি তাঁর জন্য লাকি মনে করেন।
অমিতাভ বচ্চন
বিগ বি’র যখন খারাপ সময় পার করছিলেন তখন এক জ্যোতিষী তাঁকে নীলা পরতে বলেন। এই নীলা ধারণ করার পরেই নাকি তিনি ‘কৌন বনেগা ক্রোড়পতি‘ সঞ্চলনা করার ডাক পান। এরপর বাকিটা তো ইতিহাস।
বিদ্যা বালন
চোখে ‘হাসমি’ কাজল ছাড়া লাগান না তিনি। পাকিস্তানি ব্রান্ডের এই কাজল তাঁর জন্য নাকি লাকি। এছাড়াও তিনি মনে করেন লাল রঙের পোশাকও সৌভাগ্য এনে দেয় তাঁর জন্য। এই কারণে ‘ফেরারি কি সওয়ারি‘ ছবির আইটেম গানে চিরাচরিত সবুজ রঙের শাড়ি না পরে লাল রঙের শাড়িতে দেখা যায় তাঁকে।
রণবীর কাপুর
এই তরুণ নায়ক আবার তাঁর মা নীতু কাপুরকে নিজের সৌভাগ্যের প্রতীক মনে করেন। এই কারণে তাঁর গাড়ির নম্বর প্লেটে ৮ নম্বর সব সময়ই থাকে। কারণ ৮ তারিখ তাঁর মায়ের জন্মদিন।
দীপিকা পাড়ুকোন
এমন এক অভিনেত্রী যাঁর ঝুলিতে সব থেকে বেশি ১০০ কোটির ছবি আছে। এই অভিনেত্রী মনে করেন তাঁর সাফল্যের পিছনে আছেন সিদ্ধি বিনায়ক। তাই ছবি মুক্তির আগে তিনি নিয়ম করে সিদ্ধি বিনায়কের মন্দিরে যান।
অক্ষয় কুমার
এই খিলাড়ি নাকি মনে করেন তিনি নিজেই নিজের ছবির জন্য দুর্ভাগ্য বয়ে আনেন। তাই কোন ছবি মুক্তির আগে তিনি মুম্বাইতে উপস্থিত থাকেন না।
কাজল
দর্শকেরা বহুবার কাজলের অনামিকায় ওম লেখা হীরের আংটি লক্ষ্য করেছে। এই আংটি শুধু যে তাঁর জন্য লাকি তা নয়‚ এই আংটি পরে থাকলে তিনি নাকি মানসিক শান্তিও পান। এই আংটি তাঁকে উপহার দিয়েছিলেন অজয় দেবগন।
তাছাড়া করণ জোহর এবং একতা কাপুর মনে করেন তাদের ছবি বা ধারাবাহিক নাটকে ‘k’ অক্ষর দিয়ে শুরু হলে তবেই তা হিট হবে।

ঢাকা, ০৯ আগস্ট(্ওমেনঅাই)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close