আমাদের নুতন ওয়েবসাইট www.womeneye24.com চালু হয়েছে। নুতন সাইট যাবার জন্য এখানে ক্লিক করুন
বিনোদন

যুক্তরাষ্ট্রে টিকে থাকার যুদ্ধে মোনালিসা

mona wmnওমেনঅাই:বাংলাদেশের এক সময়কার জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী মোজেজা আশরাফ মোনালিসা। গালে টোল পড়া হাসি দিয়ে অনেক ভক্তের হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন তিনি। একসময় বিজ্ঞাপন, নাটক নিয়েই খুব ব্যস্ত ছিলেন। কিন্তু হঠাৎ করেই সময়ের স্রোতে ক্যারিয়ারের ভাটা পড়তে থাকে তার।
এরপর শুধুই দীর্ঘশ্বাস। ২০১২ সালের জুনে আমেরিকা প্রবাসী ফাইয়াজ শরীফের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মোনালিসা। একই বছরের ম্যাজিক ডে ১২.১২.১২ তে ঢাকার একটি রেস্টুরেন্টে মোনালিসা ও ফাইয়াজের বিবাবহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সেখানে উভয় পরিবারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। একেবারে হুট করেই পারিবারিকভাবে তাদের বিয়ের সিদ্ধান্তটি নেওয়া হয়।

কিন্তু বিয়ের পরেই হাড়িয়ে যেতে থাকেন মিডিয়া থেকে। পাড়ি জমান আমেরিকাতে। ভালোই চলছিলো তার নতুন জীবন নতুন সংসার। কয়েক মাস যেতে না যেতেই খবর আসে যে স্বামীর সংসারে থাকছেন না তিনি। স্বামীর সঙ্গে বিচ্ছেদেরও একটি খবর রটে তখন। এরপর থেকে মোনালিসা নিজের মত করে আলাদা হয়ে যান। আমেরিকার মত দেশে নিজেকে টিকিয়ে রাখতে শুরু হয় তার নতুন জীবন যুদ্ধ। শোনা যায় স্বামীর নামে একটি মামলা করেছেন তিনি। এই মামলায় জিতে গেলে আমেরিকায় স্থায়ীভাবে বসবাস করার সুযোগ পাবেন এই অভিনেত্রী। নিজেকে টিকিয়ে রাখতে রেস্টুরেন্টে কাজ করা থেকে শুরু করে অনেক কিছুই করতে হয়েছে তাকে। এখনও তিনি সংগ্রাম করে যাচ্ছেন। শত কষ্টের মাঝেও হাসি আনন্দে নিজের অতিত ভুলে থাকেন মোনা।
তবে সবচেয়ে মজার ব্যাপার বর্তমানে মোনালিসাকে দেখলে তার ভক্তদের হয়তো চিনতে একটু কষ্ট হতে পারে। সদ্য ফেসবুকে দেয়া কিছু ছবিতে দেখা গেছে আগের চেয়ে আরও সুন্দর হয়েছেন তিনি। কিছু ছবিতে দেখা গেছে অফিসিয়াল পোশাক পরে আছেন। সাথে তার অফিস সহকর্মীরা। জানা যায় আমেরিকাতে প্রোগ্রাম পরিচালক হিসেবে তিনি স্থানীয় একটি টেলিভিশনে কর্মরত আছেন। মোনালিসার ফেসবুকের ছবি থেকে দেখা যায় গত ১ জুন আরজে ফুয়াদ ও হৃদয় খানের সঙ্গে সেলফিও তুলেছেন মোনালিসা।

বাংলাদেশে তিনি সর্বশেষ সাগর জাহানের ‘সিকান্দার বক্স এখন মডেল’ নাটকে অভিনয় করেছিলেন। নাটকটিতে তার সহশিল্পী ছিলেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

ঢাকা ২৪ আগস্ট (ওমেনআই)//এসএল//

আরও পড়ুন

Back to top button
Close
Close